চট্টগ্রামে ৪০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার-২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের আকবর শাহ থানার সিটি গেট এলাকা থেকে শুক্রবার (২৪ নভেম্বর) রাত ৯টার দিকে অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তাররা হলো- মো. ফয়সাল উদ্দীন ও শহীদুল্লাহ ইসলাম ওরফে শহীদ।
আকবর শাহ থানা পুলিশ জানায়, রাতে কর্নেলহাট মোড়ে অবস্থানের সময় পুলিশের কাছে খবর আসে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটি গেট এলাকার পুলিশ চেকপোস্টের পশ্চিম পাশে নূরানি জামে মসজিদের সামনে পাকা রাস্তার ওপর বেচাকেনার জন্য ইয়াবা আনা হয়েছে। পরে সেখানে অভিযান চালিয়ে মাদক কারবারি মো. ফয়সাল উদ্দীন (২৫) ও শহীদুল্লাহ ইসলাম ওরফে শহীদকে (২১) গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮০ লাখ টাকা মূল্যের ৪০ হাজার পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়।
পুলিশ আরও জানায়, গ্রেপ্তার হওয়া দুজনের বিরুদ্ধে আকবর শাহ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
আজ শনিবার (২৫ নভেম্বর) দুপুরে তাদের পাঁচ দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে চট্টগ্রাম আদালতে পাঠানো হয়। আদালত শুনানির দিন ধার্য রেখে তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।
আকবর শাহ থানার ওসি ওয়ালি উদ্দিন বিটিসি নিউজকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরসাল ও শহীদ পুলিশকে জানায়, তারা দীর্ঘদিন ধরে মাদকের কারবার চালিয়ে আসছেন। তাদের অন্য পেশা নেই। কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা এনে চট্টগ্রাম শহরে বিক্রি করে তারা। ফয়সালের বাড়ি কক্সবাজারের টেকনাফ থানার মরিচ্যাগুনা মাঈন উদ্দিন সর্দার বাড়িতে। শহীদের বাড়ি একই জেলার চকরিয়া উপজেলার বড়ইতলী ৩নং ওয়ার্ডে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.