চট্টগ্রামে শিশুর পায়ুপথে লোহার শিক ঢুকিয়ে নির্যাতন : অভিযুক্ত নির্যাতনকারি আটক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর লালখানবাজার এলাকায় ১২ বছর বয়সী এক শিশুর পায়ুপথে লোহার শিক ঢুকিয়ে অমানবিক নির্যাতনের ঘটনায় করা মামলায় মামলার মূল আসামিকে গ্রেপ্তার করেছে খুলশী থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি লোহার শিকও উদ্ধার করা হয়।
গ্রেপ্তার জাহেদ উল্লাহ বিন খালেদ (৪২) চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের শিকদার বাড়ির সাহাবউদ্দিনের ছেলে।
গতকাল ২০ ফেব্রুয়ারি রাতে আসকার দীঘিরপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জানা গেছে, লালখান বাজারে বিরিয়ানি এক্সপ্রেস নামে একটি রেস্টুরেন্টের নিচতলায় আব্দুর রহিম শান্ত (১২) কাজের ফাঁকে দাঁত দিয়ে নখ কাটতে থাকে। তখন জাহেদ উল্লাহ বিন খালেদ তাকে গালিগালাজ করে। একপর্যায়ে তার হাতে থাকা লোহার শিক পায়ুপথে ঢুকিয়ে দেয়। এতে শিশুটি আহত হয়।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নেয়ামত উল্লাহ বিটিসি নিউজকে বলেন, এ ঘটনায় গতকাল শিশুটির মা নার্গিস বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে আসকার দীঘির পাড় এলাকা থেকে অভিযুক্ত জাহেদ উল্লাহ বিন খালেদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি লোহার শিক উদ্ধার করা হয়। শিশুটি মাসিক ৩ হাজার টাকা বেতনে লালখান বাজারের বিরিয়ানি এক্সপ্রেসে চাকরি করতো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.