ব্রেকিং নিউজ

আজ- বৃহস্পতিবার, ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২০ ইং

শিরোনাম

  রাজশাহীতে যোগাযোগ ব্যবস্থায় নতুন দিগন্ত       রাজশাহীতে নর্থ বেঙ্গল ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্ঠিত       রাজশাহী জেলা প্রশাসনের নির্দেশে বন্ধ করে দেয়া হলো দুইটি বালুমহাল       নির্বাহী কর্মকর্তার অসন্তোষ প্রকাশ : মোড়েলগঞ্জে নিয়মনীতি তোয়াক্কা না করে চলছে শিক্ষা কার্যক্রম       রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩০ জন ও মাদকদ্রব্য উদ্ধার       ফেনীতে ৩৭০ পিস ইয়াবাসহ আটক ৩       নবাবগঞ্জে শিক্ষার্থীদেরকে স্মার্ট ফোন ব্যবহার না করার শপথ করালেন ইউ,এন,ও (ভিডিও)       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩২ জন ও মাদকদ্রব্য উদ্ধার       ডিজিটাল বাংলাদেশ গড়তে বিশ্ববিদ্যালয়গুলোকে রাষ্ট্রপতির আহ্বান       ভারতের সংশোধিত নাগরিকত্ব আইনে স্থগিতাদেশ দিল না সুপ্রিম কোর্ট       নবীনদের পদচারণায় মুখরিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সবুজ মতিহার চত্বর       খুলনা-৫ আস‌নের সংসদ সদস্য ও সা‌বেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ’র ছেলে ও জেলা পরিষদ সদস্য অভিজিৎ চন্দ্র চন্দের আত্মহত্যা        নওগাঁয় নিরবে শিক্ষার্থীদের সহযোগীতা করছেন ‘TOPSMA’       পাবনা ডিবেট সোসাইটি পিডিএস’র ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন       রাজশাহী সীমান্ত হতে মালিকবিহীন ভারতীয় ইয়াবা আটক করেছে বিজিবি       এসডিজি বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই -জনপ্রশাসন সচিব    

ঘোষিত হলো বুটেক্সে আয়োজিত রচনা প্রতিযোগিতার বিজয়ীদের নাম

বুটেক্স প্রতিনিধি: বাংলাদেশ টেক্সটাইল বিদ্যালয়ে অনুষ্ঠিত ‘স্বাধীনতা পরবর্তী বাংলাদেশ বিনির্মানে টেক্সটাইল সেক্টরের ভূমিকা’  শীর্ষক এক রচনা প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করে বুটেক্সের ৪৫ তমে ব্যাচের  এস.এম.সাইফুল ইসালাম এবং মেহবুবা মুনির নোভা।
একই প্রতিযোগিতায় তৃতীয় হওয়ার কৃতিত্ব অর্জন করে ৪৪ তম ব্যাচের  প্রিয়াঙ্কা সরকার পুজা। আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়টির ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
‌উক্ত বিশ্ববিদ্যালয় এর ‘বুটেক্স সাহিত্য সংসদ’ কর্তৃক গত ১৫/১২/১৮ ইং তারিখে বিজয় দিবস উপলক্ষে এক রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। বাংলাদেশের অর্থনীতিতে টেক্সটাইল সেক্টরের বিশদ ও গুরুত্বপূর্ণ অবদানের কথা মাথায় রেখে উক্ত বিশ্ববিদ্যালয় এই প্রতিযোগিতার আয়োজন করে।
আয়োজনের সার্বিক তত্বাবদানে ছিলেন বিশ্ববিদ্যালয়টির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং অনুষদ এর ডীন ড. হোসনে আরা বেগম। উক্ত বিশ্ববিদ্যালয় দক্ষিণ এশিয়ায়  টেক্সটাইল বিশেষায়িত একমাত্র সরকারী বিশ্ববিদ্যালয় হওয়ায় দেশের টেক্সটাইল সেক্টরে অবদান সর্বজনস্বীকৃত। পুরষ্কার হিসেবে ক্রমান্বয়ে উক্ত তিন বিজয়ী  ৩০০০, ২০০০ ও ১০০০ টাকা করে পাবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বুটেক্স প্রতিনিধি আবির সাদাত অন্তিম। #

Comments are closed.