আজ- শুক্রবার, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  কাশ্মীরে আবারও বিজেপি নেতা খুন       মার্কিন ও ইসরাইলি পরমাণু অস্ত্র সবার জন্য হুমকি : ইরান’র পররাষ্ট্রমন্ত্রী       ভারত সীমান্তে “বিতর্কিত এলাকায়” হেলিপ্যাড নির্মাণ করছে নেপাল       সেনা-পুলিশ বাহিনীকে প্রয়োজনীয় নির্দেশনা       রাণীশংকৈলে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত-৯       চীনা যুদ্ধবিমান’র কাছে পাত্তাই পাবে না ভারত’র রাফায়েল!       “দিল্লি চাই” বলে ইমরানকে খোঁচা সাবেক স্ত্রী রেহাম’র       ভাসছে মুম্বাই       করোনা প্রতিরোধে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের মাস্ক বিতরণ অব্যাহত       রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ফারুক আর নাই       বীর মুক্তিযোদ্ধা সুবেদার সিরাজ উদ্দিন লস্কর আর নেই       র‌্যাব-৫ রাজশাহীর মাদক বিরোধী অভিযান ইয়াবসহ আটক       র‌্যাব-৫, চঁপাপাইনবাবগঞ্জ ক্যাম্প কর্তৃক গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী আটক-১       রাসিকের নির্মাণাধীন বিভিন্ন বহুতল ভবনের কাজের অগ্রগতি সংক্রান্ত সভা অনুষ্ঠিত       নাটোরে সরকারী গম আত্মসাৎ মামলায় চেয়ারম্যান কারাগারে       নবীগঞ্জে ১৪ টি ডাকাতি মামলার প্রধান আসামী গ্রেফতার    

ঘন কুয়াশার কারণে ময়মনসিংহে চারটি বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ৩৫

ময়মনসিংহ ব্যুরো: ঘন কুয়াশার কারণে ময়মনসিংহে চারটি বাস ও ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩৫ জন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহবুধবার ( ১৫ জানুয়ারী) সকালে ত্রিশালের কাজীর শিমলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চিকিৎসকরা জানিয়েছেন, আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে জরুরি চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে কাজীর শিমলা এলাকায় একটি ট্রাক দাঁড়িয়ে বালি আনলোড করছিল। এসময় শেরপুর থেকে ঢাকাগামী একটি বাস পেছন থেকে এসে জোরে ধাক্কা দেয়। পরপর আরও তিনটি বাস ওই বাসটির পেছন এসে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাক ও সবগুলো বাস ক্ষতিগ্রস্ত হয়।

স্থানীয়রা বলছেন, অবৈধভাবে মহাসড়কের পাশে বালি রেখে ব্যবসা করা হচ্ছে। এর কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিস জানিয়েছে, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তারা উদ্ধার কাজ শুরু করেন। এবং কিছুক্ষণ আগেই হতাহতদের উদ্ধার কাজ শেষ হয়েছে। কিন্তু রাস্তা থেকে ক্ষতিগ্রস্ত যানবাহনগুলো এখনো সরানো যায়নি।

এ ফলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এক পাশের রাস্তার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।  #

Comments are closed.