ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২০ ইং

শিরোনাম

  নাইজেরিয়ার বাণিজ্যিক এলাকায় তেলের পাইপলাইনে আগুন, নিহত ৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে অ’স্ত্রসহ ডা’কাত চক্রের ১১ জনকে গ্রে’ফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ       মোদী সরকারের নতুন সভাপতি হলেন শ্রী জেপি নাড্ডা       নোয়াখালী কোম্পানীগঞ্জে লাশ দাফনের চার মাস পরে উত্তোলন করল প্রশাসন        রাজশাহীতে ডিস ও ইন্টারনেট এর তার চুরি দায়ে এক যুবক আটক       ৫৯ বিজিবি’র হাতে বিলভাতিয়ায় ফেন্সিডিল ও মোটর সাইকেলসহ আটক ১       ২২শে জানুয়ারী হাওড়ার শরৎ সদনে অনুষ্ঠিত হতে চলেছে স্ক্রিন শর্ট ফেসটিভাল        ফেন্সিডিল পাচারকালে র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে ৫ ব্যবসায়ী আটক       চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপ’র উদ্যোগে কম্বল বিতরণ অব্যহত       পলাশবাড়ীতে তমিজ উদ্দিন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে মা সমাবেশে জেলা প্রশাসক আব্দুল মতিন        বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফিরতী ম্যাচেও কুষ্টিয়া জেলার জয়, রাজশাহীর কোচসহ ৫ খেলোযাড়কে বহিস্কারে পদক্ষেপ গ্রহন       উজিরপুরে ভূমিদস্যু চক্রের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী       উজিরপুরে নারীসহ ৫ জনকে কুপিয়ে যখম       “আমার আর স্কুলে যাওয়া হবে না বখাটে মতিয়ারের অত্যাচারে” পলাশবাড়ীতে ইভটিংয়ের স্বীকার স্কুল ছাত্রী        লালমনিরহাটের রইছ উল আলম মন্ডল রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান       মতাদর্শিক সহিংসতা প্রতিরোধে’ স্থানীয় প্রতিনিধি- যুব সমাজের সঙ্গে এসিডির মতবিনিময় সভা    

ঘন কুয়াশার কারণে ময়মনসিংহে চারটি বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ৩৫

ময়মনসিংহ ব্যুরো: ঘন কুয়াশার কারণে ময়মনসিংহে চারটি বাস ও ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩৫ জন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহবুধবার ( ১৫ জানুয়ারী) সকালে ত্রিশালের কাজীর শিমলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চিকিৎসকরা জানিয়েছেন, আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে জরুরি চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে কাজীর শিমলা এলাকায় একটি ট্রাক দাঁড়িয়ে বালি আনলোড করছিল। এসময় শেরপুর থেকে ঢাকাগামী একটি বাস পেছন থেকে এসে জোরে ধাক্কা দেয়। পরপর আরও তিনটি বাস ওই বাসটির পেছন এসে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাক ও সবগুলো বাস ক্ষতিগ্রস্ত হয়।

স্থানীয়রা বলছেন, অবৈধভাবে মহাসড়কের পাশে বালি রেখে ব্যবসা করা হচ্ছে। এর কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিস জানিয়েছে, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তারা উদ্ধার কাজ শুরু করেন। এবং কিছুক্ষণ আগেই হতাহতদের উদ্ধার কাজ শেষ হয়েছে। কিন্তু রাস্তা থেকে ক্ষতিগ্রস্ত যানবাহনগুলো এখনো সরানো যায়নি।

এ ফলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এক পাশের রাস্তার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।  #

Comments are closed.