আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  করোনাকালে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে অসংখ্য বিমান       সবুজ বাংলাদেশ সুবর্ণচর শাখার ঈদপূর্ণমিলন ও পরিচিত সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি       তিস্তায় বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন       রাজ্যে লকডাউন’র দিন বদল, নতুন তালিকা প্রকাশ করল নবান্ন       করোনাকালে দেশের রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড       নেপালে আবারও ভূমিধসে ১০ জন’র মৃত্যু       ইংল্যান্ড দল’র ব্যাটিং কোচ’র দায়িত্ব পেলেন ট্রট       শান্তিতে নোবেলজয়ী জন হিউম’র প্রয়াণ       ভ্রমণ পিয়াসীদের পদচারণায় ৫ মাস পরে মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর চিড়িয়াখানা ও পদ্মাপাড়       নবীগঞ্জে করোনায় মারা গেলেন চিত্তরঞ্জন দাশ       উজিরপুরে মসজিদ কমিটিকে কেন্দ্র করে যুবলীগ সম্পাদকসহ আহত ৫       বাগেরহাটে ইয়াবাসহ দু’বোনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ       রাজশাহীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ-১২ জুয়াড়ী আটক       নাগেশ্বরীতে শহীদ সাফাত সড়কের নামফলক উন্মোচন        উজিরপুরে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার       আফগানিস্তান কারাগারে বন্দুকধারীদের হামলায় নিহত-২১, আহত-৪৩    

গোবিন্দগঞ্জে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা 

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের দক্ষিণ পাটোয়া গ্রামের মাহবুবুর রহমানের মাদকাসক্ত ছেলে মাসুম (২১) কে আজ সোমবার (১৩ জানুয়ারী) রাতে থানা পুলিশের এসআই আবু বক্কর ছিদ্দিক নিজ বাড়ী থেকে ২০৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে।
থানা ও পরিবার সুত্রে জানা গেছে, মাদকাসক্ত মাসুম বগুড়ার টিএমএসএস টেকনিক্যাল ইনিস্টিউট কলেজে সিভিল ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করা অবস্থায় ইয়াবা সেবনে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সে দিনে ৮/৯ টি ইয়াবা সেবন করতে থাকে। এর কারণে কলেজ কর্তৃপক্ষ তাকে বের করে দেয়। সে বাড়ি এসে মাদকের টাকার জন্য মা-বাবার উপর অত্যাচার করতে থাকে। পরিবার থেকে মাসুম কে মাদক নিরাময় কেন্দ্রে রেখে চিকিৎসাও করায়। কিন্তু এতে কোন লাভ হয়নি। মাসুম বাড়িতে এসে পূর্ণরায় মাদক সেবন শুরু করে এবং টাকার জন্য মা-বাবা কে চাপ দিতে থাকে। বাবা-মা টাকা না দিতে চাইলে মাসুম ইয়াবা কেনার টাকার জন্য ইয়াবা কেনা-বেচা শুরু করে।
এমতাবস্থায় নিরুপায় হয়ে মাসুমের বাবা-মা পুলিশের হাতে নিজের সন্তান কে ইয়াবা ট্যাবলেট সহ ধরিয়ে দেয়।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৬২ হাজার টাকা। এ বিষয়ে থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed.