গোপালগঞ্জে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে বাস ও মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে  মাইক্রোর চালক আল আমিন (৪৩) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসে থাকা আমেরিকা প্রবাসী মারুফ হোসেন (৬৪), তার স্ত্রী সুরাইয়া আহমেদ (৪৫) ও তাঁর ভাতিজা তামিম উদ্দিন অয়ন।
নিহত আল আমিন রাজধানীর মিরপুর-১৪ এলাকার আব্দুল খালেকের ছেলে। 
আজ শুক্রবার (২৩ আগস্ট) দুপুর ১২টায় ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম মজুমদার জানান, আমেরিকা প্রবাসী মারুক হোসেন ও তাঁর স্ত্রী সুরাইয়া আহমেদ আমেরিকা থেকে আজ সকালে ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছান।
খবর পেয়ে মারুফ হোসেনের ভাতিজা কলেজ শিক্ষার্থী তামিম উদ্দিন অয়ন তাদের আনতে ঢাকায় যান। পরে নিহত আল আমিনের মাইক্রোবাস ভাড়া করে এয়ারপোর্ট থেকে খুলনার বাড়ির উদ্দেশে রওনা হন। মাইক্রো বাসটি দুপুর ১২টার দিকে ঢাকা- খুলনা মহাসড়কের গোপালগঞ্জ  সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে পৌছায়।
এ সময় সাতক্ষীরার শ্যামনগর থেকে ছেড়ে আসা বরিশালগামী খান পরিবহণের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দূমড়ে- মূচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন মাইক্রোবাসের চালক। আহত হন মাইক্রোবাসে থাকা তিন যাত্রী। তবে বাসের কোনো যাত্রী আহত হননি।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বাসটি আটক করতে পারলেও বাসের কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.