গাজীপু‌রে ছিনতাইকারীর ছু‌রিকাঘা‌তে (আরএফএল)’র জোনাল ম্যানেজার নিহত

গাজীপু‌র প্রতিনিধি:  গাজীপু‌রে ছিনতাইকারীর ছু‌রিকাঘা‌তে কামরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হ‌য়ে‌ছেন। আজ শ‌নিবার ভো‌রে গাজীপু‌র সি‌টি কর‌পো‌রেশ‌নের টঙ্গী পূর্ব থানাধীন ক‌লেজ‌গেট এলাকায় এ ঘটনা ঘ‌টে‌।

নিহত কামরুল না‌টোর সদর থানার শ্রী কৃষ্ণপুর এলাকার মৃত আবুল কা‌শে‌মের ছে‌লে। তি‌নি বেসরকারী প্রতিষ্ঠান আরএফএল কোম্পানীর জোনাল ম্যানেজার হিসেবে সিলেটে কর্মরত ছিলেন।

পুলিশ ও নিহতের সহকর্মীরা বিটিসি নিউজকে জানান, একটি অফিসিয়াল মিটিংয়ে যোগ দিতে গতকাল শুক্রবার রাতে নাটোর থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা দেন কামরুল ইসলাম।

আজ শনিবার ভোর রাত ৪টার দিকে টঙ্গী কলেজগেট এলাকায় বাস থেকে নামার পর ছিনতাইকারীদের কবলে পড়েন কামরুল ইসলাম। ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা মোবাইল, ল্যাপটপ ও টাকা পয়সা ছিনিয়ে নেয়।

আজ সকালে কলেজগেট এলাকায় মৃতদেহটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বিটিসি নিউজকে জানান, আরএফল কর্মকর্তা কামরুল ঢাকায় একটি মিটিংয়ে যোগ দিতে আসেন। তবে তিনি কেন টঙ্গীর কলেজগেট এলাকায় এসেছেন তা জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তসহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.