গাইবান্ধার  ৩ লক্ষ টাকার ইয়াবা সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার সুধার ধাপ এলাকা হইতে তিন লক্ষ টাকা মুল্যের ইয়াবা ট্যাবলেট সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ শাহিন(৩০)কে আটক করেছে র‍্যাব ক্যাম্প গাইবান্ধা।

দেশে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ সনাক্তকরণ , জঙ্গিবাদ দমন , অপরাধীদের গ্রেফতারসহ আইন শংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ।  র‍্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী , অপহরণকারী , অবৈধ অস্ত্র উদ্ধার , মাদক উদ্ধার , অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্থ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে ।

এরই ধারাবাহিকতায় র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে গতকাল ০৭ই ডিসেম্বর শুক্রবার রাত আনুমানিক ০৯.৩০ ঘটিকায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন সুধার ধাপ গ্রামে অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী ১। মোঃ শাহিন ( ৩০ ), পিতা মোঃ লিয়াকত আলী, গ্রাম কুড়িপাড়া ২৭ নং ওয়ার্ড, থানা বন্দর, জেলা নারায়ণগঞ্জ কে গ্রেফতার পুর্বক তাহার নিকট হইতে (১) ৬৯০ পিচ ইয়াবা ট্যাবলেট , মুল্য অনুমান ৩০০০০০(তিন লক্ষ) টাকা এবং (২) একটি মােবাইল , একটি ব্যাটারী , দুইটি সিমকার্ড , একটি মেমােরী কার্ড উদ্ধার করে ।

র‍্যাবের হাতে গ্রেফতারকৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ শাহিন একজন কুখ্যাত আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। সে টেকনাফ থেকে সুকৌশলে আটকৃত ইয়াবা গাইবান্ধায় এনে বিক্রয়ের চেষ্টা করাকালে

হাতে নাতে আটক হয়েছে।

মাদকসহ গ্রেফতারকৃত শামিম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত । এঘটনায় গ্রেফতারকৃত শাহিনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আলামত সহ গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.