ব্রেকিং নিউজ

আজ- শুক্রবার, ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

শিরোনাম

  সেবা ব্যবহারকারীকে গুগলের সতর্কবার্তা       দর্শনায় স্বরাষ্ট্রমন্ত্রী আগমন উপলক্ষে কার্পাসডাঙ্গায় আ’লীগের মতবিনিময় সভা       দামুড়হুদার কুড়ুলগাছি বাজারে নিজ হাতে ময়লা-আবর্জনা পরিস্কার করলেন চেয়ারম্যান ইনু       দিল্লি’র সহিংসতা নিয়ে তীব্র সমালোচনা করেছেন এরদোয়ান       দামুড়হুদার কার্পাসডাঙ্গায় পরিচ্ছন্ন গ্রাম -পরিচ্ছন্ন শহর বাস্তবায়নে ইউনিয়ন কমিটির সভা       রাজশাহী এডভোকেট’স বার এসোসিয়শেন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিজয়       তথ্য আপার বিশেষ উঠান বৈঠক, প্রযুক্তির সুবিধা ঘরে ঘরে       ২০২৪ সালের মধ্যে মালয়েশিয়া, সিংগাপুর, হংকংকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ : অর্থমন্ত্রী       আদমদীঘিতে বিয়ের আসর থেকে কনে উধাও       জেলা তথ্য অফিসের উদ্যোগে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ অনুষ্ঠান অনুষ্ঠিত       হাতীবান্ধায় কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি       মোদি সরকার ২০ কোটি মুসলিমকে টার্গেট করেছে : দাবি ইমরান খানের       উজিরপুরে মহিলা আওয়ামীলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       পার্লামেন্টেই সিদ্ধান্ত হবে, কে পরবর্তী প্রধানমন্ত্রী হবেন : মাহাথির       টেন্ডার ছাড়াই সরকারি গাছ কর্তন!       রাবিতে ঝিনাইদহ জেলা সমিতির ‘বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান’    

খুলনা-৫ আস‌নের সংসদ সদস্য ও সা‌বেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ’র ছেলে ও জেলা পরিষদ সদস্য অভিজিৎ চন্দ্র চন্দের আত্মহত্যা 

খুলনা ব্যুরো: খুলনা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান অভিজিৎ চন্দ্র চন্দ (৪০) ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি সাবেক মৎস ও প্রানি সম্পদ মন্ত্রী ও খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের তৃতীয় সন্তান।
পারিবারিক সূত্র দাবি করেছে, তিনি খুলনার ডুমুরিয়ার আরাজি সাজিয়ারা গ্রামে নিজ বাড়িতে আজ বুধবার (২২ জানুয়ারী ) সকাল ১১ টায় হারপিক পান করে আত্মহত্যার চেস্টা চালান। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়। জরুরী বিভাগের ডা. সাইদুর রহমান জানিয়েছেন, তিনি হারপিক পান করেছেন। পরে তার অবস্থার অবনতি হওয়ায় বিকাল ৩ টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়।
ঢাকায় স্কয়ার হাসপাতালে বিকাল সাড়ে ৫ টার দিকে আইসিইউতে নেয়া হয়। হাসপাতাল সূত্র জানায়, সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়।
পারিবারিক সূত্র আরো জানায়, অভিজিৎ বিবাহিত ও এক সন্তানের জনক। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন- সে বিষয়ে কেউ কোনো নিশ্চিত তথ্য দেননি। বছর দুয়েক আগে অভিজিতের বোন বেবী হারপিক পান করে আত্মহত্যা করেছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed.