ব্রেকিং নিউজ

আজ- সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  সস্ত্রীক নাটোরের গুরুদাসপুরের ইউএনওর করোনা সনাক্ত       শিবগঞ্জে করোনায় সামাজিক দূরুত্ব বজায় ও মাস্ক ব্যবহার না করায় ৬১ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা       শিশুর প্রাণ বাঁচাতে অসহায় পরিবারের পাশে কুমিল্লার মানবিক পুলিশ সুপার       রাজশাহীর তানোরে সাংসদ ওমর ফারুক চৌধুরীর জমিতে টিএসসি কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন       কসবায় সংখ্যালঘু পরিবারের উপর হামলা, ভাংচুর লুটপাট ও জমি দখলের চেস্ট্রা       উজিরপুরের মুন্ডপাশায় ১৫মন ওজনের ফ্রিজিয়ান গরুর সন্ধ্যান মিলল       হবিগঞ্জে কুশিয়ারার পানি বিপদসীমার উপরে       উজিরপুরে দলিলকৃত জমিতে ৫০ বছরেও ভোগদখলে যেতে পারছেনা অসহায় রিক্সা চালকের পরিবার       তানোর থানায় ওসির নেতৃত্বে সকল অফিসার এবং ফোর্সদের মাঝে সার্জিক্যাল ক্যাপ ও মাক্স বিতরণ       নওহাট পৌর মেয়র মকবুল হোসেন’র ঈদগাহের সিসি ঢালাইয়ের কাজ উদ্বোধন       এলাকা ছাড়া বাদীর পরিবার নবীগঞ্জে ধর্ষণ মামলা তদন্তকালে সন্তান প্রসব ॥ এলাকায় উত্তেজনা       বাগাতিপাড়ায় কলেজ শিক্ষক মহররম হত্যার বিচার দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন       হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত       হবিগঞ্জে আরও ১০ জনের করোনা শনাক্ত       নাটোরে ভ্রাম্যমান আদালতের ৫ জনের জরিমানা ও ২হাজার মিটার কারেন্ট জাল জব্দ       ব্রহ্মপুত্র নদে পানি বৃদ্ধি রৌমারীতে দ্বিতীয় দফায় বন্যা, বানবাসিদের দূর্ভোগ    

খুলনা জেলা প্রশাসনের ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিরতণ 

খুলনা ব্যুরো: খুলনার উপকূলীয় উপজেলা দাকোপে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে খুলনা জেলা প্রশাসন ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। সংরক্ষিত মহিলা সংসদ সদস্য গ্লোরিয়া ঝর্ণা সরকারকে সাথে নিয়ে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন আজ বুধবার (৩ জুন) দাকোপ উপজেলায় ঝুলন্ত গ্রাম নামে পরিচিত কালাবগি ও নলিয়ান এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এসময় সংসদ সদস্য গ্লোরিয়া ঝর্ণা সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, দাকোপ-বটিয়াঘাটা এক সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা ছিলো। তাই তিনি এ অঞ্চলের টেকসই বেড়িবাঁধ নির্মাণ এবং মানুষের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রীর নিকট অনুরোধ জানান।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো- ২৫০ পরিবারকে ১০ কেজি চাল, ডাল ও আলু।
ঝড়ে ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবারকে ঘর নির্মাণের জন্য দুই বান্ডেল ঢেউ টিন এবং নগদ ছয় হাজার টাকা করে প্রদান করা হয়। স্কুল ও মাদ্রাসার ৩০জন শিক্ষার্থীকে নগদ দুই হাজার টাকা করে বিরতণ করা হয়। এছাড়া স্বেচ্ছাশ্রম নিয়ে যারা বেড়িবাঁধ মেরামত করছে তাদেরকেও ত্রাণ বিতরণ করা হয়।
পরিদর্শনকালীন সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিয়াউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী পলাশ কুমার ব্যানার্জি ও স্থানীয় জনপ্রতিনিরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed.