ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  রাজীবপুরে জলাবদ্ধতা নিরসনের দাবিতে মানববন্ধন       খুলনায় মাদক বিরোধী অভিযানে ৭ মাদক বিক্রেতা গ্রেফতার        আদমদীঘি ইয়াং স্টার ক্লাবের ক্রিয়া প্রতিযোগীতা       আদমদীঘিতে রক্তদহ বিলে নৌকা ডুবি মা ছেলের মুত্যু       বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন নাটোর পৌর মেয়র       স্বাস্থ্য বিধি না মেনেই চলনবিলে বিভিন্ন স্থানে পর্যটকদের উপচে পড়া ভীড়       সিংড়ায় চলাচলের রাস্তা কেটে জলাবদ্ধতা তৈরির অভিযোগ       তৃণমূল নেতা-কর্মি ও সাধারণ মানুষের সাথে এমপি বকুলের ঈদ উত্তর শুভেচ্ছা বিনিময়       কোরবানীর ঈদের পরেও কর্মচঞ্চলতা নেই উত্তরাঞ্চলের বৃহত্তম চামড়া বাজারে       দাউদকান্দির আমিরাবাদে বাস উল্টে এক পথচারী নিহত       শায়েস্তাগঞ্জে বাসচাপায় দুই পথচারী নিহত, আহত-১০       বার্লিনে করোনা বিরোধী মিছিল, আটক ১৩০, আহত ৪৫ জন পুলিশ কর্মকর্তা       রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় ৩১ জন কোভিড-১৯ এ আক্রান্ত       দেশে করোনায় ২৪ ঘণ্টায় অর্ধশত মানুষ’র মৃত্যু       করোনায় স্কুল বন্ধ থাকায় বিশ্ব এক “প্রজন্মগত বিপর্যয়ের” মুখে       রসিক মেয়র সহ স্ত্রী করোনায় আক্রান্ত    

খুলনায় চাকুরির প্রলোভনে যুবতীর অশালীন ছবি, ভিডিও ধারণ ও ২ লাখ টাকা আত্মসাত, গ্রেফতার ১ 

খুলনা ব্যুরো: ভূমি অফিসে চাকরির প্রলোভনে চাকরি প্রার্থী যুবতীর অশালীন ছবি, ভিডিও ধারণ ও ২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে র‌্যাব-৬ শ্যামল কুমার সেন (৪৫) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে।
র‌্যাব-৬ সূত্র জানিয়েছেন, গত ২৮ জুলাই এক নারী র‌্যাব-৬ কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, শ্যামল কুমার সেন তাকে সাব-রেজিষ্টার অফিসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে সুকৌশলে প্রায় দুই লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।
এরপর ঐ নারী চাকরির ব্যাপারে  সেনের সাথে যোগাযোগ করলে ঐ নারীকে খুলনা মহানগরীর একটি বাসার ঠিকানা দিয়ে বলে সেখানে গিয়ে চাকরির ইন্টাভিউ দিতে।
তার কথা মতো ওই বাসায় গেলে তাকে বিভিন্ন রকমের খাবার খেতে দেয়। যা খেয়ে সে অজ্ঞান হয়ে পড়ে। এসুযোগে প্রতারক সেন ঐ নারীর আপত্তিকর ছবি ও ভিডিও ধারন করে। পরবর্তীতে আপত্তিকর ছবি ও ভিডিও দেখিয়ে সেন  ব্লাক মেইল  ও নানা ধরনের কুপ্রস্তাব দেয়। একই সাথে মোটা অংকের টাকা দাবি করে। টাকা না দিলে  ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় ।
এ অভিযোগের প্রেক্ষিতে গতকাল বুধবার (২৯ জুলাই) রাতে খুলনার সদর থানা এলাকা থেকে অভিযুক্ত শ্যামল কুমার সেনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত সেনের নিকট থেকে একটি মোবাইল ফোন, দু’টি সীমকার্ড, একটি মেমোরী কার্ড জব্দ করা হয়।
জব্দকৃত এসব ডিভাইস পর্যালোচনা করে ঐ আপত্তিকর ছবি ও ভিডিও গেছে র‌্যাব-৬। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেন ভিকটিমকে অচেতন করে আপত্তিকর ছবি ও ভিডিও ধারন এবং ২ লাখ টাকা চাকুরির প্রলোভন দেখিয়ে হাতিয়ে নেয়ার সত্যতা স্বীকার করেছে।
গ্রেফতারকৃত শ্যামল কুমার সেন দিঘলিয়া উপজেলার বারাকপুর গ্রামের মৃত-দুলাল চন্দ্র সেন এর ছেলে।
আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) শেষ খবর পাওয়া পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন ছিল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed.