খুলনার পাইকগাছায় রাস্তার মাঝখানে ধানের চারা রোপন

খুলনা ব্যুরো: খুলনার পাইকগাছায় রাস্তা খুঁড়ে কাজ না করায় বৃষ্টির পানি জমে সেখানে খালের রুপ ধারণ করেছে। দু-মাসের অধিক সময় ভোগান্তিতে পড়ে দিশেহারা এলাকাবাসী আজ শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে রাস্তার উপর ধানের চারা রোপন করছে। দ্রুত এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে ধানের চারা রোপন করে তীব্র প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী।
উপজেলার লতা ইউনিয়নের আঁধার মানিক থেকে পুতলাখালী পর্যন্ত ১১’শ মিটার রাস্তা পাকা করার নামে খাল করে রাখা হয়েছে। বন্ধ হয়ে গেছে সকল প্রকার যানবাহন চলাচল। চরম ভোগান্তিতে পড়েছে হাজার হাজার লোক । গত দু-মাস যাবৎ এ অবস্থার সৃষ্টি হয়েছে বলে স্থানীয়রা জানান। সোলিং রাস্তার ইট তুলে পিচের রাস্তা করার জন্য মাটি কাটা হয়েছে। যা বৃষ্টির পানিতে খালের রুপ ধারণ করেছে। দ্রত রাস্তার কাজ শেষ করার দাবী জানালেও সংশ্লিষ্টদের কোন মাথা ব্যথা না থাকায় রাস্তার মাঝখানে ধানের চারা রোপন করা হয়েছে বলে স্থানীয়রা জানান।
এব্যাপারে ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান পুলকেশ মন্ডল বিটিসি নিউজকে বলেন, আড়াই মাস যাবৎ রাস্তাটি খুঁড়ে রাখা হয়েছে। সাতক্ষীরা জেলার সোনালী কন্সট্রাকশন এর স্বত্বাধিকারী আব্দুল হাকিম এ কাজটি করছেন। মোবাইল বন্ধ থাকার কারণে ঠিকাদারের মতামত দেয়া সম্ভব হলোনা।
উপজেলা প্রকৌশলী হাফিজুর রহমান বিটিসি নিউজকে বলেন, আমি ঠিকাদারকে দ্রত কাজ সম্পন্ন করার তাকিদ দিয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.