খুনিদের গ্রেফতার করতে না পারা সরকার ও প্রশাসনের চরম ব্যর্থতা

ঢাকা প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা মুহাম্মাদ আরিফুল ইসলাম ফরিদপুরের মধুখালী উপজেলায় দুই নির্মাণশ্রমিককে পিটিয়ে হত্যার ঘটনার ২৫ দিন পার হলেও এখনো অভিযুক্ত ডুমাইন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহ আসাদুজ্জামান ও সদস্য অজিত বিশ্বাসকে গ্রেপ্তার করতে না পারা সরকার ও প্রশাসনের চরম ব্যর্থতা বলে মন্তব্য করেছেন।
আজ সোমবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, তদন্ত কমিটির প্রতিবেদনে দুই সহোদরকে মন্দিরে আগুন দেয়ার কোন প্রমাণ পায়নি। মন্দিরে আগুন দেয়ার কোন প্রকার তদন্ত ছাড়া দুই সহোদরকে নির্মমভাবে পিটিয়ে খুন করে হিন্দু উগ্রবাদি গোষ্ঠী। শাহ আসাদুজ্জামান ডুমাইন ইউনিয়নের জনপ্রতিনিধি আগুন লাগানোর জন্য শ্রমিকদের দায়ী করে স্বীকারোক্তি আদায় করতে কিল-ঘুষি ও চড়থাপ্পড় মারেন।
শ্রমিকদের পিটিয়ে হত্যার ঘটনার তিনটি ভিডিও ক্লিপ গত ২৩ এপ্রিল সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর তিনি আত্মগোপনে চলে যান। কিন্তু কথা থেকে যায় চেয়ারম্যান ও মেম্বার এরা তো প্রশাসনের কাছেই ছিলো। তখন তারা কেন তাদের গ্রেফতার করেনি। এখনও চেষ্টা করলে তাদের গ্রেফতার করা সময়ের ব্যবধান।
আমরা অবিলম্বে খুনিদের গ্রেফতারের দাবি জানাই। সেইসাথে মন্দিরে আগুন কারা দিয়েছিলো, তাদেরকে জনতার মুখোমুখি করতে হবে। দুষ্কৃতিকারীদের পচিয় জাতি জানতে চায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.