বিনোদন (ঢাকা) প্রতিনিধি: এশিয়াজুড়ে জনপ্রিয় অনলাইন স্পোর্টস ও গেমিং প্ল্যাটফর্ম ক্রিকেক্স তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ বিজয়ী ও দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলাকে ঘোষণা করেছে। রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এই চুক্তির মাধ্যমে ক্রিকেক্স তার মোবাইল অ্যাপ ও ওয়েবসাইট ব্যবহারকারীদের জন্য সর্বোচ্চ মানের অভিজ্ঞতা প্রদানে অঙ্গীকারবদ্ধ রয়েছে। তানজিয়া মিথিলার যোগদানে বাংলাদেশের ব্যবহারকারীদের সঙ্গে আরও গভীরভাবে সংযুক্ত হতে চায় তারা।
তানজিয়ার ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ১৮ লক্ষাধিক, যা তার আন্তর্জাতিক জনপ্রিয়তাকেই প্রমাণ করে। ফলে তার যুক্ত হওয়ায় ক্রিকেক্সের গ্রহণযোগ্যতা ও পরিসর আরও বাড়বে বলে আশা করা হচ্ছে।
ক্রিকেক্সের মুখপাত্র বলেন, আমরা তানজিয়া জামান মিথিলাকে স্বাগত জানাতে পেরে রোমাঞ্চিত। তার প্রাণবন্ত ব্যক্তিত্ব আমাদের প্ল্যাটফর্মের গতিশীলতার সঙ্গে দারুণভাবে মানানসই।
তানজিয়া মিথিলা ক্রিকেক্সের (crickex.news) বিভিন্ন অনলাইন গেমিং ও স্পোর্টস মার্কেটিং কার্যক্রমে যুক্ত হবেন এবং তার অভিজ্ঞতা ও গ্ল্যামারের মাধ্যমে প্ল্যাটফর্মটির প্রচারণায় নতুন মাত্রা যোগ করবেন।
দেশীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত এই তারকার উপস্থিতি ক্রিকেক্সের ফ্যান বেস শক্তিশালী করতে সহায়তা করবে। এছাড়াও, তার ইতিবাচক মনোভাব ও আকর্ষণীয় ব্যক্তিত্ব বর্তমান ব্যবহারকারীদেরও প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত রাখতে অনুপ্রাণিত করবে।
Comments are closed, but trackbacks and pingbacks are open.