আজ- শুক্রবার, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  কাশ্মীরে আবারও বিজেপি নেতা খুন       মার্কিন ও ইসরাইলি পরমাণু অস্ত্র সবার জন্য হুমকি : ইরান’র পররাষ্ট্রমন্ত্রী       ভারত সীমান্তে “বিতর্কিত এলাকায়” হেলিপ্যাড নির্মাণ করছে নেপাল       সেনা-পুলিশ বাহিনীকে প্রয়োজনীয় নির্দেশনা       রাণীশংকৈলে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত-৯       চীনা যুদ্ধবিমান’র কাছে পাত্তাই পাবে না ভারত’র রাফায়েল!       “দিল্লি চাই” বলে ইমরানকে খোঁচা সাবেক স্ত্রী রেহাম’র       ভাসছে মুম্বাই       করোনা প্রতিরোধে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের মাস্ক বিতরণ অব্যাহত       রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ফারুক আর নাই       বীর মুক্তিযোদ্ধা সুবেদার সিরাজ উদ্দিন লস্কর আর নেই       র‌্যাব-৫ রাজশাহীর মাদক বিরোধী অভিযান ইয়াবসহ আটক       র‌্যাব-৫, চঁপাপাইনবাবগঞ্জ ক্যাম্প কর্তৃক গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী আটক-১       রাসিকের নির্মাণাধীন বিভিন্ন বহুতল ভবনের কাজের অগ্রগতি সংক্রান্ত সভা অনুষ্ঠিত       নাটোরে সরকারী গম আত্মসাৎ মামলায় চেয়ারম্যান কারাগারে       নবীগঞ্জে ১৪ টি ডাকাতি মামলার প্রধান আসামী গ্রেফতার    

কোটচাঁদপুরে হাবিব টেড্রার্সে অভিনব কায়দায় দিনে দুপুরে চুরি 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে বলুহর ষ্টান্ড সংলগ্ন সাফদারপুর সড়কে হাবিব টেড্রার্সে অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বেলা ৪ ঘটিকার সময় হাবিব ট্রেডার্সের মালিক এর ড্রয়ার থেকে দুরর্বৃত্তরা টাকা নিয়ে গেছে।
দোকানের কর্মচারী সাইদুর জানান, আমি দোকানে বসে ছিলাম হঠাৎ টিভিএস ফোর ভি মোটরসাইকেল করে দুজন অচেনা ব্যক্তি আসে। এমন সাজে এসেছে জ্যাকেট পরা দেখে মনে হবে সেই রকম ভি আই পি অফিসার।
তাদের মধ্যে একজন এসে আমাকে বলে দোকানের মালিক কোথায়। আমি বললাম বাসায় আছে। দুইজন চেয়ারে বসে একজন বললো স্যার কে বলল চা দাও। আমি চায়ের অর্ডার দিতে যাই।
এ সময় দোকানে বসে ছিল ভ্যান চালক সালাউদ্দিন (৬৫)  তাকে বলে একটু পানি দেন। দোকানে দুটি বোতলে ভর্তি পানি ছিল তা ওরা খাবেন  না। চাচা একটু কষ্ট করে আমাদের টাটকা পানি দেন।
চাচা বলেন, আমি তেমন চিনি না টিউবওয়েল কোথায় পাব। তারা অনেক অনুরোধ করে তাকে পাঠায় পানি আনতে। এ সময় ঘটে বিপত্তি। দোকান মালিক বলেন তারা ড্রয়ার থেকে ৩৫৪০০/ টাকা নিয়ে চম্পট দেয়।
দোকান থেকে বেরিয়ে যাওয়ার সময় সেই কর্মচারী কে রাস্তার মধ্যে দেখা হলে বলে খোকা আমরা পরে আসবো। চা না খেয়ে তারা চলে যায়। কর্মচারী এসে দেখে ড্রয়ার খোলা কোন টাকা নেই। এ সময় দোকানের মালিক হাবিব বলেন, আমি বাসায় ছিলাম।
কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, এ ঘটনায় একটি অভিযোগ হয়েছে। বিষয় টি আমরা তদন্ত করছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed.