কেন ডিম্বাণু সংরক্ষণ করছেন বলিউডের এই অভিনেত্রী

বিটিসি বিনোদন ডেস্ক: সম্প্রতি অভিনেত্রী ম্রুণাল ঠাকুর সন্তান ধারণের পরিকল্পনা প্রকাশ করেছেন। জানিয়েছেন, তিনি ডিম্বাণু সংরক্ষণের কথা ভাবছেন। এবার সন্তান ধারণের পরিকল্পনা নিয়ে কথা বললেন ভারতের আরেক অভিনেত্রী এশা গুপ্তা।
এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকার তিনি জানান, সন্তান ধারণের জন্য ২০১৭ সালেই তিনি ডিম্বাণু সংরক্ষণ করে রেখেছেন। এই মুহূর্তে তিনি স্প্যানিশ উদ্যোক্তা ম্যানুয়েল ক্যাম্পোস গুয়াল্লারের সঙ্গে সম্পর্কে আছেন। কিন্তু ম্যানুয়েলের সঙ্গে দেখা হওয়ার আগেই ডিম্বাণু সংরক্ষণ করেছেন এশা।
অভিনেত্রীর ভাষ্য, ‘২০২৭ সালেই, ম্যানুয়েলের সঙ্গে দেখা হওয়ার আগেই আমি ডিম্বাণু সংরক্ষণ করেছি। ম্যানুয়েলের সঙ্গে সম্পর্কের আগে আমি টানা সাড়ে তিন বছর কোনো সম্পর্কে ছিলাম না। ওর সঙ্গে আমার হঠাৎ দেখা হয়। আমরা দু’জনেই বুঝতে পারি যে, আমরা দু’জনেই সম্পর্কটাকে গুরুত্ব দিচ্ছি। আমরা জানতাম, সব কিছু ভালো চললে আমরা বিয়ে করব। আমরা বিয়ে করতে চাই। আমরা চাই, আমাদের সন্তান হোক। আমার সব সময়ই বাচ্চা খুব ভাল লাগত। ম্যানুয়েলও সেটা জানে। ও বাবা হতে প্রস্তুত।’
ডিম্বাণু সংরক্ষণ নিয়ে এশা বলেন, ‘আমি যে সময়ে ডিম্বাণু সংরক্ষণ করি, সেই সময় এই পদ্ধতি খুবই খরচ সাপেক্ষ ছিল। স্বাস্থ্যের ব্যাপারে আমি সচেতন। এই ডিম্বাণুগুলি আমার সন্তান। আমার স্বাস্থ্য ভাল থাকাকালীনই আমি এই ডিম্বাণু সংরক্ষণ করেছিলাম। অভিনেত্রী না হলে এতদিনে আমি তিন সন্তানের মা হতাম। আমি বাচ্চা ভালোবাসি। ম্যানুয়েলের সারোগেসি বা দত্তক নেওয়া নিয়েও কোনো সমস্যা নেই। আমি চাই, আমাদের সন্তানের চোখ হোক ম্যানুয়েলের মতো আর গায়ের রং আমার মতো। আমি ওকে সন্তানের জন্যই বিয়ে করতে চাই।
অভিনেত্রী জানিয়েছেন, তার কাকিমা তাকে ডিম্বাণু সংরক্ষণের পরামর্শ দেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.