কালিয়াকৈরে রড বোঝাই চলন্ত ট্রাকে আগুন, চালক দগ্ধ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে একটি রড বোঝাই চলন্ত ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় অগ্নিদগ্ধ হয় ট্রাকটির চালক সাইফুল।
আজ রবিবার (০৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে একটি ট্রাক রাজশাহী যাচ্ছিল। ট্রাকটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের খাড়াজোড়া ফুটওভারব্রিজের কাছে পৌঁছালে একদল দুর্বৃত্ত ট্রাকটি থামিয়ে তাতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে আসে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।
এ সময় আগুনে ট্রাকের সামনের অংশ সম্পূর্ণ পুড়ে গেছে। আগুনে দগ্ধ হয়েছেন ট্রাকের চালক সাইফুল ইসলাম। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাষ্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।
কালিয়াকৈর  থানার অফিসার্স ইনচার্জ আকবর আলী খান বিটিসি নিউজকে জানান, একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই ট্রাকের চালক সাইফুল ইসলাম দগ্ধ হয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.