আজ- শুক্রবার, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  কাশ্মীরে আবারও বিজেপি নেতা খুন       মার্কিন ও ইসরাইলি পরমাণু অস্ত্র সবার জন্য হুমকি : ইরান’র পররাষ্ট্রমন্ত্রী       ভারত সীমান্তে “বিতর্কিত এলাকায়” হেলিপ্যাড নির্মাণ করছে নেপাল       সেনা-পুলিশ বাহিনীকে প্রয়োজনীয় নির্দেশনা       রাণীশংকৈলে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত-৯       চীনা যুদ্ধবিমান’র কাছে পাত্তাই পাবে না ভারত’র রাফায়েল!       “দিল্লি চাই” বলে ইমরানকে খোঁচা সাবেক স্ত্রী রেহাম’র       ভাসছে মুম্বাই       করোনা প্রতিরোধে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের মাস্ক বিতরণ অব্যাহত       রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ফারুক আর নাই       বীর মুক্তিযোদ্ধা সুবেদার সিরাজ উদ্দিন লস্কর আর নেই       র‌্যাব-৫ রাজশাহীর মাদক বিরোধী অভিযান ইয়াবসহ আটক       র‌্যাব-৫, চঁপাপাইনবাবগঞ্জ ক্যাম্প কর্তৃক গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী আটক-১       রাসিকের নির্মাণাধীন বিভিন্ন বহুতল ভবনের কাজের অগ্রগতি সংক্রান্ত সভা অনুষ্ঠিত       নাটোরে সরকারী গম আত্মসাৎ মামলায় চেয়ারম্যান কারাগারে       নবীগঞ্জে ১৪ টি ডাকাতি মামলার প্রধান আসামী গ্রেফতার    

কসবায় ভিডিও কনফারেন্সে ইমামদের সাথে মতবিনিময় সভায় স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান- আইনমন্ত্রী

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায়  ঈদুল আযহার শুভেচছা জানাতে এলাকাবাসী, জনপ্রতিনিধি ও ইমামদের সাথে মতবিনিময় করলেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি।
আজ বুধবার (২৯ জুলাই) সকাল ১১ টায় উপজেলা পরিষদ অডিটারিয়ামে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই মতবিনিময় করেন।  তিনি পবিত্র ঈদুল আযহা উদযাপন উপলক্ষে সকলকে সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থবিধি মেনে চলতে এবং নিরাপদ দুরত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় করতে ইমামদের অনুরোধ করেন। এ সময় তিনি উপস্থিত ইমামগন সহ এলাকাবাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানান।
উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেন; মানুষকে সচেতন করার জন্য ইমামদের বিশাল ভুমিকা রয়েছে।
এই মহামারী করোনাকালীন সময়ে উপজেলার সমস্ত ইমামগন মানুষের জানমাল হেফাজত রাখার জন্য দলীয় নেতাকর্মী ও সরকারে সাথে একাত্মতা প্রকাশ করে যে দায়িত্ব পালন করেছেন তা প্রশংসনীয়।
তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন প্রতিটি দূর্যোগে সকল পেশাজীবি মানুষের সরকারের সাথে একাত্ম হয়ে কাজ করা নৈতিক দায়িত্ব।
মতবিনিময় অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন; উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভ’ইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো.আজহারুল ইসলাম, কসবা পৌরমেয়র এমরান উদ্দিন জুয়েল, ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান, আড়াইবাড়ী কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা গোলাম সারোয়ার সাইদি, উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ।
এছাড়াও অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ সকল ইউনিয়ন পরিষদের জন প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed.