ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  ব্রাহ্মণবাড়িয়ায় নমুনা দিতে এসে সামাজিক দূরত্ব না মানায় বাড়ছে সংক্রমণের ঝুঁকি       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ০৫ জন       রাণীশংকৈলে মুজিববর্ষ উপলক্ষে সাবেক এমপি’র বৃক্ষরোপণ কর্মসূচির       নাটোরে ৫টি হত্যা মামলাসহ ১১ মামলার পলাতক আসামী অস্ত্রসহ গ্রেফতার       ব্রিটেনে মাস্ক পরা উচিৎ কি উচিৎ নয় এটা নিয়ে বিতর্ক       হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন না ফেরার দেশে গেলেন       কোটি টাকা ব্যয়ে নির্মিত বরিশাল ইউপি ভবনের বিভিন্নস্থানে ফাটল !       রাসিক মেয়র লিটনের সাথে টিটিসি‘র নতুন অধ্যক্ষের সৌজন্য সাক্ষাৎ       পোল্যান্ড’র প্রেসিডেন্ট নির্বাচনে আন্দ্রেস দুদা পুনঃনির্বাচিত       থানায় এজাহার বা মামলা করার পদ্ধতি ও গুরুত্ব       উত্তর মেরু থেকে তেলের প্রথম চালান রাশিয়া পাঠালো চীন       ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ ২ মাদক পাচারকারী আটক       রাসিক মেয়র লিটনের সাথে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দের সাক্ষাৎ       চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না পরায় ১০৬ জনের জরিমানা       এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল       চাঁপাইনবাবগঞ্জে করোনা রোগী বেড়ে ১৯৯, মোট সুস্থ ৯৩    

করোনা নিয়ন্ত্রণে করণীয় নির্ধারণে মেয়র লিটন ও এমপি বাদশার সাথে উর্ধ্বতন কর্মকর্তাদের বৈঠক


প্রেস বিজ্ঞপ্তি: মহাগরীর করোনা নিয়ন্ত্রণ ও চিকিৎসাসেবা নিশ্চিতকরণ, কুরবানির পশুর হাট ব্যবস্থাপনায় করণীয় নির্ধারণে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার সাথে উর্ধ্বতন সরকারি কর্মকর্তাবৃন্দের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে নগর ভবনে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে তাঁর দপ্তরকক্ষে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে মেয়র বলেন, গত ঈদ পর্যন্ত মহানগরীর করোনা পরিস্থিতি ভালো ছিল। কিন্তু ঈদের পর থেকে পরিস্থিতির অবনতি ঘটেছে। এই মুহুর্তে করোনা নিয়ন্ত্রণে সম্মিলিত পদক্ষেপ গ্রহণ করতে হবে। মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে উৎসাহিত করতে হবে। বাজার ব্যবস্থাপনা, কুরবানি পশুর হাটের ব্যবস্থাপনা, চিকিৎসার ক্ষেত্রে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে এবং করোনা নিয়ন্ত্রণে যথাযথ করণীয় ঠিক করতে হবে।

সভায় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, করোনা নিয়ন্ত্রণে মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিতকরণ, বাজার ব্যবস্থাপনা, আগামী ঈদকে ঘিরে পরিকল্পনা গ্রহণ করতে হবে। বাড়ির বাহিরে মানুষের বের হওয়ার প্রবণতা কমাতে হবে।

সভায় বিভিন্ন গুরুত্বপুর্ণ আলোচনা ও মতামত তুলে ধরেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, জেলা প্রশাসক মোঃ হামিদুল হক, রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা.গোপেন্দ্রনাথ আচার্য, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরিফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, মাননীয় মেয়রের একান্ত সচিব মোঃ আলমগীর কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় নাগরিকদের মাস্ক পরতে আরো বেশি উৎসাহিত করা, মার্কেট ও বাজার ব্যবস্থাপনা, কুরবানির পশুর হাটের ব্যবস্থাপনা, আগাম ও অনলাইনে পশু ক্রয়ে উৎসাহ প্রদান, স্বাস্থ্যবিধি মেনে চলতে উৎসাহ প্রদান, এলাকা ভিত্তিক লকডাউন চালু করা যায় কিনা, প্রতিটি ওয়ার্ডে স্বেচ্ছাসেবী দল গঠন ও চিকিৎসা ব্যবস্থার উন্নতিকরণ, করোনায় আক্রান্তদের নিয়মিত খোঁজখবর রাখা ইত্যাদি বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed.