ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  রাণীশংকৈলে মুজিববর্ষ উপলক্ষে সাবেক এমপি’র বৃক্ষরোপণ কর্মসূচির       নাটোরে ৫টি হত্যা মামলাসহ ১১ মামলার পলাতক আসামী অস্ত্রসহ গ্রেফতার       ব্রিটেনে মাস্ক পরা উচিৎ কি উচিৎ নয় এটা নিয়ে বিতর্ক       হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন না ফেরার দেশে গেলেন       কোটি টাকা ব্যয়ে নির্মিত বরিশাল ইউপি ভবনের বিভিন্নস্থানে ফাটল !       রাসিক মেয়র লিটনের সাথে টিটিসি‘র নতুন অধ্যক্ষের সৌজন্য সাক্ষাৎ       পোল্যান্ড’র প্রেসিডেন্ট নির্বাচনে আন্দ্রেস দুদা পুনঃনির্বাচিত       থানায় এজাহার বা মামলা করার পদ্ধতি ও গুরুত্ব       উত্তর মেরু থেকে তেলের প্রথম চালান রাশিয়া পাঠালো চীন       ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ ২ মাদক পাচারকারী আটক       রাসিক মেয়র লিটনের সাথে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দের সাক্ষাৎ       চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না পরায় ১০৬ জনের জরিমানা       এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল       চাঁপাইনবাবগঞ্জে করোনা রোগী বেড়ে ১৯৯, মোট সুস্থ ৯৩       সততা ও কর্মদক্ষতার প্রতীক কালীগঞ্জের পিআইও ফেরদৌস আহমেদ        রাজশাহীতে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় ১৫০টি পরিবার ভোগান্তিতে সংবাদ সম্মেলনে অভিযোগ    

করোনার সময়ে চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব‌্যবস্থা : খাদ্যমন্ত্রী

ফাইল ছবি

বিটিসি নিউজ ডেস্ক: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, এই করোনার সময়ে যদি অপচেষ্টার মাধ্যমে চালের দাম বাড়ানো হয়, তাহলে সরকার কঠোর অবস্থানে যাবে। প্রয়োজনে সরকারী ভাবেই চাল আমদানী করার ব্যবস্থা নেবে।

আজ শনিবার (২৭ জুন) ঢাকায় মিন্টো রোডের তার সরকারী বাসভবন হতে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। নওগাঁ জেলার পোরশা উপজেলা কৃষি ও বন বিভাগ আয়োজিত গাছের চারা এবং সবজির বীজসহ অন্যান্য উপকরণ বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন দেশের এক ইঞ্চি জমিও যেন পড়ে না থাকে। প্রতি ইঞ্চি জমি যেন চাষ করা হয়। সেই আলোকেই এই অনুষ্ঠানের মাধ্যমে গাছের চারা ও সবজির বীজসহ অন্যান্য উপকরণ বিতরণ করা হয়। স্বাস্থ্যবিধি মেনে গাছের চারা, সবজির বীজ ও অন্যান্য উপকরণ কৃষকেরা গ্রহণ করেন।

চালকল মালিকদের উদ্দেশ্যে খাদ‌্যমন্ত্রী বলেন, এই করোনাকালীন সময়ে মানবতার সেবায় এগিয়ে আসুন। আপনারা সরকারের সঙ্গে চুক্তিবদ্ধ চাল সরকারি গুদামে নির্দিষ্ট সময়ের মধ্যে জমা দিবেন। এখন ভরা মৌসুম, এই সময়ে চালের দাম বাড়ার কোনও কারণ নেই।

অনুষ্ঠানে পোরশা উপজেলা কৃষি বিভাগের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা বন বিভাগের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় জনপ্রতিনিধিসহ স্থানীয় কৃষকগরা উপস্থিত ছিলেন। #

Comments are closed.