ওয়েস্ট হ্যামের বিপক্ষে আর্সেনালের গোল উৎসব

বিটিসি স্পোর্টস ডেস্ক: প্রিমিয়ার লিগ শিরোপার লড়াই থেকে এখনো যে আর্সোনালকে বাদ দেওয়ার সময় আসেনি সেটি রবিবার দাঅউটে এক পারফরন্যান্সে জানিয়ে দিল দলটি।গত মৌসুমে সবচেয়ে বেশি ভোগানো ওয়েস্ট হ্যামকে তাদের মাঠে গোল বন্যায় ভাসিয়েছে গানার্সরা। আক্রমণের ফুলঝুরি ছুটিয়ে প্রিমিয়ার লিগের ম্যাচটিতে ওয়েস্ট হ্যামকে ৬-০ গোলে বিধ্বস্ত করেছে আর্সেনাল।
ম্যাচের প্রথম আধঘন্টা থেকে বোঝা যায়নি ম্যাচে এত বড় লজ্জা অপেক্ষা করছে ওয়েস্ট হ্যামের জন্য। ৩২ মিনিট পর্যন্ত স্কোরলাইন ছিল গোলশূন্য সমতায়। কিন্তু ৩২তম মিনিট থেকে শুরু করে মাত্র ১৫ মিনিটের মধ্যে স্কোরলাইন ৪-০ করে ফেলে আর্সেনাল
একে একে গোল করেন উইলিয়ামস সালিবা,বুকায়ো সাকা,গ্যাব্রিয়েল, ওডেগার্ড।কার্যত সেখানেই নির্ধারিত হয়ে যায় ম্যাচের নিয়তি।
দ্বিতীয়ার্ধেও প্রতিপক্ষকে দাঁড়াতে দেয়নি গানার্নসরা। বরং একের পর এক আক্রমণে জয়ের ব্যবধান আরও বাড়িয়ে নিয়েছে। এর মধ্যে ৬৩ মিনিটে দলের পঞ্চম ও নিজের দ্বিতীয় গোল করেন সাকা। এর দুই মিনিট পর জোরালো শটে বল জাল খুঁজে নিয়ে দলের অর্ধ ডজন গোল পূর্ণ করেন।
স্মরণীয় এ জয়ে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থান আরও সংহত করেছে আর্সেনাল।তৃতীয় স্থানে থাকা আর্সেনালের পয়েন্ট ২৪ ম্যাচে ৫২। সমান পয়েন্ট দুইয়ে থাকা ম্যানচেস্টার সিটিরও, তবে বর্তমান চ্যাম্পিয়নরা এক ম্যাচ কম খেলেছে। ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে লিভারপুল। ওয়েস্ট হাম ৩৬ নিয়ে আছে আটে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.