‘এরফান গ্রুপ’র উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে দ্বিতীয় দিনের মত ঈদ সামগ্রী বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দেশের অন্যতম ও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর উদ্যোগে করোনা ভাইরাসে সংকটময় সময়ে রমজান ও ঈদ উপলক্ষে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে দ্বিতীয় দিনের মত ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সকল দূর্যোগ সময়ে অসহায়, দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহবানে ‘এরফান গ্রুপ’ নিজস্ব অর্থায়নে এসব খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ চালিয়ে যাচ্ছে।

আজ বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের জেলা স্কুল মাঠে ঈদ সামগ্রীগুলো তুলে দেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. এরফান আলী।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দ, সংশ্লিষ্ট ওয়ার্ড সভাপতি মো. লতিফুল ইসলাম মামুন, সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম, মেহেদী হাসান জামাল, মাহফুজুর রহমান মুকুল, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ‘এরফান গ্রুপ’র ত্রান সহায়তা কার্যক্রমের সমন্বয়ক নাসরুম মিনাল্লাহ, আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ ছাত্রলীগের কর্মীরা ও ‘এরফান গ্রুপ’র বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারী। খাদ্য সামগ্রী বিতরণের শুরুতে করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় বিষয়ে পরামর্শ দেন বক্তারা। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৬, ৯, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে প্রতিটি ওয়ার্ডে ৩’শ জন করে মোট ১ হাজার ২’শ পরিবারে প্রতিটি প্যাকেটে কাপড়, আটা, চিনি, সেমাই, তেল দেয়া হয়।

পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বিকাশনি ক্লাব চত্বরে ঈদ সামগ্রী বিতরণকালে ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলীর সাথে ছিলেন অন্যান্য অতিথিগণসহ সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি শামসুল জোহা, সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ, সদস্য মো. বদিউজ্জামান, শরিফুল ইসলাম, রেজাউল করিমসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা।

পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের নামোশংকরবাটী বাররশিয়াপাড়া নিজ জন্মস্থান এলাকায় ঈদ সামগ্রী বিতরণকালে ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলীর সাথে ছিলেন অন্যান্য অতিথিগণসহ সংশ্লিষ্ট ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. আবুল হান্নান, স্থানীয় জামে মসজিদের ইমাম মামুন অর রশিদ, স্থানীয় এরশাদ আলীসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা।

পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের চরমোহনপুর দক্ষিনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে ঈদ সামগ্রী বিতরণকালে ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলীর সাথে ছিলেন অন্যান্য অতিথিগণসহ সংশ্লিষ্ট ওয়ার্ড সভাপতি মো. মুনসুর আলী, সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম রেজু, জেলা ছাত্রলীগ নেতা সাকলাইন রাশেল, নুরুল ইসলাম, আবুল কালামসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা।

পর্যায়ক্রমে ‘এরফান গ্রুপ’র নিজ অর্থায়নে ৬০ লক্ষ টাকা ব্যয়ে ১২ হাজার প্যাকেট ঈদ সামগ্রী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪ ইউনিয়নে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রয়েছে বলে জানিয়েছে ‘এরফান গ্রুপ’ কর্তৃপক্ষ। আগামীকাল ১৫ মে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৫টি ওয়ার্ডে (০২, ১০, ১৩, ১৪, ১৫ নম্বর ওয়ার্ড) ‘এরফান গ্রুপ’র ঈদ সামগ্রী বিতরন করা হবে।

উল্লেখ্য, করোনা ভাইরাস সংকময় সময়ে এর আগে ১ এপিল থেকে টানা ১০ দিনব্যাপী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪ ইউনিয়নে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ‘এরফান গ্রুপ’র নিজ অর্থায়নে ৫০ লক্ষ টাকা ব্যয়ে ১১ হাজার পরিবারের মাঝে চাল, আলু, ডাল বিতরণ করে ‘এরফান গ্রুপ’।

এছাড়াও ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলীর আন্তরিকতায় বছর জুড়েই জেলার অসহায়, দুঃস্থ ও হতদরিদ্র মানুষ, কঠিন রোগে আক্রান্তদের চিকিৎসা সহায়তা, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তাসহ বিভিন্ন সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছে ‘এরফান গ্রুপ’।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.