এমবাপেকে একাদশে রাখার প্রশ্নে যা বললেন আনচেলত্তি

বিটিসি স্পোর্টস ডেস্ক: গোলমুখে চেনা সেই বিধ্বংসী ও অপ্রতিরোধ্য রূপ এখনও দেখা যায়নি। তবে রেয়াল মাদ্রিদে আস্তে আস্তে নিজেকে খুঁজে পাচ্ছেন কিলিয়ান এমবাপে। তবে এই ক্লাবে যেহেতু শক্তির গভীরতা অনেক, তাকে একাদশের বাইরে রাখা কিংবা ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর প্রশ্নও উঠে যাচ্ছে। রেয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি জানালেন, তার নিজের ভাবনাও অনেকটা এরকমই।
লা লিগায় মঙ্গলবার ঘরের মাঠে আলাভেসের বিপক্ষে খেলবে রেয়াল মাদ্রিদ। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে আনচেলত্তিকে জিজ্ঞেস করা হলো, এই ম্যাচে এমবাপেকে একাদশের বাইরে রাখা হবে কি না। রেয়াল কোচ সরাসরি জবাব না দিলেও ইঙ্গিত দিয়ে রাখলেন।
“আমরা এটা কালকে বিবেচনা করে দেখব। আজকে একাদশ ঘোষণা করব না আমি। তবে ঘুরিয়ে-ফিরিয়ে খেলাতে চাইলে এখনই সময়।”
লা লিগায় এখনও পর্যন্ত ছয় ম্যাচে চার গোল করেছেন এমবাপে। তবে তাতে বড় অবদান পোনাল্টি গোলের। গোলমুখে এখনও তিনি আপন চেহারায় আবির্ভুত হতে পারেননি। যদিও বিপজ্জনক হয়ে উঠেছেন বারবার, তবে অনেক সুযোগ হাতছাড়াও করেছেন।
এই ম্যাচের আগে দলের আরেক তারকা জুড বেলিংহ্যামকে নিয়ে সুখবর দিয়েছেন কোচ। গত শনিবার এস্পানিওলের বিপক্ষে ম্যাচে বাজেভাবে পড়ে গিয়ে কাঁধে চোট পান তিনি। এই কাঁধেই গত মৌসুমে বড় চোট পেয়েছিলেন ইংলিশ ফুটবলার। কাঁধের হাড় সরে গিয়েছিল তার। পরে অস্ত্রোপচনার না করিয়ে নানাভাবে সামাল দিয়ে খেলে গেছেন তিনি। স্ট্র্যাপ পেঁচিয়ে খেলেছেন বেশ কিছু ম্যাচে।
এই মৌসুমে এখনও তাকে স্ট্র্যাপ পেঁচিয়ে খেলতে হয়নি। কিন্তু গত ম্যাচে ওই চোটের পর বড় কিছুর শঙ্কা ছিল তাকে নিয়ে। তবে কোচ জানালেন, আপাতত তেমন শঙ্কা নেই।
“গত বছরের চোট পাওয়া কাঁধেই লেগেছে আবার। তবে এটা তাকে খুব একটা সমস্যায় ফেলেনি এবার। সে সুরক্ষামূলখ স্ট্র্যাপ লাগিয়ে খেলবে। তবে সেটা স্রেফ সতর্কতার জন্য। তাকে পাওয়া যাবে, সে খেলবে।”
৬ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আপাতত পয়েন্ট তালিকার দুইয়ে আছে বর্তমান চ্যাম্পিয়নরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.