একুশের প্রথম প্রহরে টাঙ্গাইল শহীদ মিনারে সাংবাদিকদের সাথে কি ঘটেছিল

 
টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলা শহরের নিরালা মোড় কেন্দ্রীয় শহীদ মিনারে একুশের প্রথম প্রহরের সংবাদ সংগ্রহ করতে গেলে প্রথমে সাংবাদিকদের বাধা দেয় ডিএসবির সদস্য কামরুল।
এরপর সাংবাদিকদের টাঙ্গাইল পৌর মেয়রের বাঁধা দেয়ার ঘটনাটা ঘটেছে ৷ মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে শহীদ মিনার প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর সাংবাদিকগণ একুশের প্রথম প্রহরের সংবাদ বর্জন করেন।
জেলার সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, শহীদ মিনারে  প্রেসক্লাবের পক্ষ সংবাদ সংগ্রহ ও শ্রদ্ধা জানাতে যাওয়ার সময় পৌর মেয়র এস এম সিরাজুল হক আলমগীর টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি  অ্যাডভোকেট জাফর আহমেদের সাথে অসৌজন্য মূলক আচরণ করেন। এরপর তার সাথে থাকা সাংবাদিকদের ধাক্কা দিয়ে বের করে দেন। মেয়র সিরাজুল হক আলমগীর বলেন, কেউ শহীদ মিনারে প্রবেশ করতে পারবেন না, পরে প্রবেশ করবেন।
এরপর মেয়রের আচরনে ক্ষুব্ধ হয়ে স্থানীয় সংসদ সদস্য সানোয়ার হোসেন সাংবাদিকদের সাথে বের হয়ে শহরের নিরালা মোড়ে অবস্থান নেন। তিনি বলেন, তার সাথেও অসৌজন্যমূলক আচরণ করেছেন।
টাঙ্গাইল জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওলিউজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরফুদ্দিন পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন।
সাংবাদিকরা বের হয়ে আসলেও পরে  সবার শ্রদ্ধা জানানো শেষে টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।
এ ঘটনায় উপস্থিত টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন’সহ অন্যান্য সিনিয়র সাংবাদিকগণ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.