উজিরপুরে ২ শিক্ষার্থী ইভটিজিং’র শিকার প্রতিবাদ করায় ম্যানেজিং কমিটির সদস্য’র উপর বখাটেদের হামলা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ২ শিক্ষার্থী ইভটিজিং’র শিকার, প্রতিবাদ করায় স্কুল ম্যানেজিং কমিটির অভিবাবক সদস্য’র উপর বখাটেদের হামলা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও ভিকটিম সুত্রে জানা যায়, উপজেলার শোলক গ্রামের বাবুল আঁকনের ছেলে বখাটে তাওহিদ আকঁন(২০) একই গ্রামের মজিবর রহমান মোল্লার ছেলে বখাটে সাগর মোল্লা(২০) মিলে পশ্চিম শোলক গ্রামের হুমায়ুন কবির হাওলাদারের মেয়ে শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী কানিজ ফাতেমা এবং সাহিন সরদারের মেয়ে সাথী খানম একই বিদ্যালয়ের সহপাঠী তাদেরকে স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই উতক্ত করে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ ১৩ জুন বৃহষ্পতিবার বেলা ১১ টায় শিক্ষার্থী কানিজ ফাতেমা, সাথী খানঁম স্কুলে থেকে বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়ে শোলক বাজারে পৌছলে তাদের পথরোধ করে অশ্লিল ভাষায় কথা বলে এবং বিভিন্ন হুমকী দেয় তাওহিদ, সাগর সহ ৫/৬ জন বখাটে। কোন উপায়ন্তু না পেয়ে শিক্ষার্থীরা তাৎক্ষনিক ভাবে স্কুল ম্যানেজিং কমিটির অভিবাবক সদস্য হারুন অর রশিদ খাঁনকে বিষয়টি জানালে তিনি প্রতিবাদ করলে প্রকাশ্যে শোলক বাজারের প্রধান সড়কে তার উপর ঐ বখাটেরা হামলা চালিয়ে গুরুতর আহত করে এবং পরবর্তীতে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে বীর দর্পে চলে যায়। এঘটনায় এলাকায় তোলপার সৃষ্টি হয়েছে। আরো জানা যায় ছাত্রীদের উতক্ত করার ঘটনায় এলাকায় একাধিকবার শালিশ বৈঠক বসলেও থেমে নেই বখাটেরা।

তারা এলাকায় নারী কেলেঙ্কারী থেকে শুরু করে বিভিন্ন কূকর্মের সাথে জড়িত রয়েছে। এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে ঘটনার দিন উজিরপুর মডেল থানায় বখাটেদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। স্কুলের শিক্ষনীয় পরিবেশ বজায় রাখতে ঐ বখাটেদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্ত্রির দাবী জানান এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.