উজিরপুরে ব্যাপক আয়োজনে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

উজিরপুর প্রতিনিধি:  উজিরপুরে ব্যাপক আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলন, পুস্পমাল্য অর্পন, র‌্যালী, আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

২৩ জআজ রবিবার সকালে বঙ্গবন্ধুর অস্থায়ী বেধিতে পুস্পমাল্য অর্পন করে আ’লীগের দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালী বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্তরে শেষ হয়।

পরে উপজেলা হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহে আলম। উপজেলা আ’লীগের সভাপতি এস,এম জামাল হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী।

আরো বক্তৃতা করেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামাল হোসেন সবুজ, ছাত্রলীগ সভাপতি অসীম ঘরামী প্রমুখ। উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান আঃ খালেক আজাদ, ওটরা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহাদাৎ হোসেন, শিকারপুর ইউপি চেয়ারম্যান ছরোয়ার হোসেন, উপজেলা আ’লীগ ও জেলা পরিষদ সদস্য উর্মিলা বাড়ৈ, আওরাঙ্গজেব সহ অনেকেই।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন আওয়ামীলীগ ভালো থাকলে বাংলাদেশের সাধারন মানুষ ভালো থাকবে। আমার নির্বাচনী অঙ্গিকার ছিল মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে।

আ’লীগের কোন নেতাকর্মী মাদক ও সন্ত্রাসের সাথে যুক্ত থাকলে তাকে ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন আমরা সকল নেতাকর্মীকে সাথে নিয়ে দুই উপজেলাকে সাজিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে চাই।

সকলকে দূর্নিতীর বিরুদ্ধে সোচ্ছার হওয়ার আহবান জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.