ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  ব্রাহ্মণবাড়িয়ায় নমুনা দিতে এসে সামাজিক দূরত্ব না মানায় বাড়ছে সংক্রমণের ঝুঁকি       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ০৫ জন       রাণীশংকৈলে মুজিববর্ষ উপলক্ষে সাবেক এমপি’র বৃক্ষরোপণ কর্মসূচির       নাটোরে ৫টি হত্যা মামলাসহ ১১ মামলার পলাতক আসামী অস্ত্রসহ গ্রেফতার       ব্রিটেনে মাস্ক পরা উচিৎ কি উচিৎ নয় এটা নিয়ে বিতর্ক       হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন না ফেরার দেশে গেলেন       কোটি টাকা ব্যয়ে নির্মিত বরিশাল ইউপি ভবনের বিভিন্নস্থানে ফাটল !       রাসিক মেয়র লিটনের সাথে টিটিসি‘র নতুন অধ্যক্ষের সৌজন্য সাক্ষাৎ       পোল্যান্ড’র প্রেসিডেন্ট নির্বাচনে আন্দ্রেস দুদা পুনঃনির্বাচিত       থানায় এজাহার বা মামলা করার পদ্ধতি ও গুরুত্ব       উত্তর মেরু থেকে তেলের প্রথম চালান রাশিয়া পাঠালো চীন       ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ ২ মাদক পাচারকারী আটক       রাসিক মেয়র লিটনের সাথে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দের সাক্ষাৎ       চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না পরায় ১০৬ জনের জরিমানা       এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল       চাঁপাইনবাবগঞ্জে করোনা রোগী বেড়ে ১৯৯, মোট সুস্থ ৯৩    

উজিরপুরে বাদীকে মামলা তুলে নেয়ার হুমকী

 

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে এলজিইডি ঠিকাদারকে মারধর ও লুটপাটের ঘটনায় মামলার আসামীরা বাদীকে মামলা তুলে নেয়ার হুমকী দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী ঠিকাদার বাদী মোঃ ইকবাল হোসেন হাওলাদার অভিযোগ করে বলেন ২৫ জুন প্রধান আসামী বাদশা খাঁন(৪৮) আদালত থেকে জামিনে এসে বেপরোয়া হয়ে ওঠে এবং সকল আসামীরা মিলে বিভিন্ন সময় প্রকাশ্যে মামলা তুলে না নিলে বিভিন্ন ভয়ভীতিসহ প্রানে মেরে ফেলার হুমকী প্রদান করে আসছে। হুমকীর মুখে চরম আতঙ্কে বাদীর পরিবার।

উল্লেখ্য, ১৯ জুন বামরাইল ইউনিয়নের সানুহার গ্রামের মৃত আব্দুর রহীম হাওলাদারের ছেলে এলজিইডি ঠিকাদার মোঃ ইকবাল হোসেন হাওলাদার(৫৬) কে পূর্ব শত্রুতার জেড় ধরে একই এলাকার মৃত সুরাত খানের ছেলে বাদশা খান (৪৮), মৃত বেলায়েত খাঁনের ছেলে বাদল খান (৪৫), আলী খাঁনের ছেলে রফিক খান (২৫), লিয়াকত খাঁনের ছেলে হালিম খাঁন (২৩), মৃত হামজেদ খাঁনের ছেলে কালাম খাঁন (৪৫), মৃত সুলতান খাঁনের ছেলে আকাব্বর খাঁন (২৩), মৃত হামজেদ খাঁনের ছেলে কালাম খাঁন (৪৫), মৃত সুলতান খাঁনের ছেলে আকাব্বর খাঁন (৪০) সহ অজ্ঞাত ৪৫/ জন ভাড়াটিয়া সন্ত্রাসী মিলে মামলা চালিয়ে গুরুত্বর আহত করে নগদ ১২ হাজার ৬শত টাকা ছিনিয়ে নিয়ে যায়।

সে ঘটনায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে ঠিকাদার মোঃ ইকবাল হোসেন হাওলাদার বাদী হয়ে উজিরপুর মডেল থানায় ২৩ জুন একটি মামলা দায়ের করেন।

উক্ত মামলায় ২৪ জুন ভোরে মামলার প্রধান আসামী বাদশা খাঁনকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। এরপর ২৫ জুন তার জামিন হয়। জামিনে আসার পর থেকে এ পর্যন্ত হুমকী অব্যাহত রয়েছে। এছাড়াও হামলা ও লুটপাটের ঘটনা ও মামলার বিষয়টি ধামাচাঁপা দেওয়ার জন্য আসামী পক্ষরা ইতিমধ্যে বিভিন্ন মহলে দৌড়ঝাপ শুরু করেছে।

এমনকী প্রধান আসামী ছাড়া অন্যান্য আসামীরা জামিন না হয়েও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং হুমকী দিয়ে আসছে বলে অভিযোগ করেন বাদী। বাদীর পরিবার সকল আসামীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed.