উজিরপুরে ফ্রী চিকিৎসা দিতে বাসদ নেত্রী ডা: মনিষা চক্রবর্ত্তী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে প্রান্তিক জনপদের অসহায় দরিদ্র মানুষের ফ্রি চিকিৎসা সেবা দিতে ছুটে এসেছেন বাসদ নেত্রী ডা: মনিষা চক্রবর্তি। ১৮ সেপ্টেম্বর সোমবার সকালে বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড এ আর তালুকদার কমপ্লেক্সের চিকিৎসা সেবা কেন্দ্রের উদ্ধোধন করে প্রায় শতাধিক রোগীদের চিকিৎসা করেন বিনা মুল্যে।
ডা: মনিষা চক্রবর্ত্তীর ফ্রি চিকিৎসা পেয়ে খুশি হয়েছেন ওই এলাকার সাধারণ অসহায় মানুষ। তিনি প্রতি মাসে ২ বার ওই এলাকায় সাধারন মানুষকে ফ্রি চিকিৎসা সেবা দিবেন বলে জানান।
চিকিৎসা সেবা কেন্দ্র উদ্ধোধন কালে বামরাইল ইউপি চেয়ারম্যান মো: ইউসুফ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক তালুকদার, সাবেক ইউপি চেয়ারম্যান বাবু গৌরঙ্গ লাল কর্মকার, সৎসঙ্গ ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সাংবাদিক সামসুল আলম জুলফিকার, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান কবির, সমাজ সেবক জয়নাল ডাকুয়া, ক্রীড়াবিদ আব্বাস তালুকদার, উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সৎসঙ্গ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আ: রহিম সরদার, উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক শাকিল মাহমুদ বাচ্চু, উপজেলা বাসদের আহবায়ক মনজুর মোর্শেদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: হারিচুর রহমান প্রমূখ।
বক্তারা ডা: মনিষা চক্রবর্ত্তীর এ মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে গ্রামের মানুষের চিকিৎসা সেবায় এগিয়ে আসায় প্রশংসা করেন। এ সময় ডা: মনিষা বলেন , তিনি বিনা টাকায় মানুষের চিকিৎসা সেবা দিবেন। মাসে দু’বার উজিরপুরের হস্তিশুন্ড গ্রামে এসে মানুষকে তিনি তার সেবা দিতে আসবেন।
গ্রামঞ্চলের মানুষ টাকার অভাবে চিকিৎসা নিতে পারছেন না তাদের কষ্টের কথা চিন্তা করে উজিরপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান সমাজ সেবক আব্দুর রাজ্জাক তালুকদারের অনুরোধে তিনি গ্রামের মানুষের চিকিৎসা দিতে ছুটে আসছেন,ওই এলাকার বাসিন্দা মো: শাহিন জানিয়েছেন সকাল থেকে বিকাল পর্যন্ত প্রায় একশত রোগী চিকিৎসা নিয়েছেন। মনিষা চক্রবর্ত্তী বাংলাদেশের সমাজ তান্ত্রিকদল বাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বরিশাল জেলা কমিটির সদস্য সচিব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.