উজিরপুরে পুলিশ সার্জন ও সেনাসদস্য’র হামলায় ইউনিভার্সিটির ছাত্রীসহ আহত-৩

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে পুলিশ সার্জনসহ কতিপয় প্রভাবশালীর হামলায় কুষ্টিয়া ইসলামীয়া ইউনিভার্সিটির ছাত্রীসহ ৩জন গুরুত্বর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের আটক গ্রামের মোঃ মাকসুদ হোসেন তালুকদারের সাথে জমিজমা নিয়ে বিবাদ শুরু হয় তার ভাই ঢাকায় কর্মরত পুলিশের সার্জন মোঃ মুরাদ হোসেন তালুকদারের।
এরই প্রেক্ষিতে ১১ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পুলিশের সার্জন মোঃ মুরাদ হোসেন তালুকদার সেনা সদস্য জাহিদুল ইসলাম তালুকদার, মহসিন তালুকদার, এমদাদুল হোসেন তালুকদার, চাচা জামাল হোসেন তালুকদার মিলে বসতঘরে ঢুকে প্রকাশ্যে হামলা চালায়।
এতে গুরুতর আহত হয় মোঃ মাকসুদ হোসেন তালুকদার ও তার মেয়ে কুষ্টিয়া ইসলামীয়া ইউনিভার্সিটির ছাত্রী জান্নাতুল ফেরদৌস লামিয়া বোন শিল্পী বেগম। আহতরা উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
হামলার ঘটনায় ১২ এপ্রিল বুধবার উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে আহত জান্নাতুল ফেরদৌস লামিয়া বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করে।
অভিযুক্ত পুলিশ সার্জন মুরাদ হোসেন তালুকদার হামলায় বিষয়টি এড়িয়ে যান এবং তিনি বলেন থানা পুলিশ আমি দেখবো। আহত মাকসুদ হোসেন তালুকদার কান্না করে সাংবাদিকদের বলেন হামলাকারীরা পুলিশ ও সেনাসদস্যর দাপটে আমাদের উপর পরিকল্পিত হামলা চালায়। এমনকি তাদের হাত থেকে রেহাই পাইনি আমার মেয়ে ইউনিভার্সিটিতে পড়ুয়া ছাত্রী।
এছাড়াও ক্ষমতার দাপটে আমাদের উপর একের পর এক হামলা চালিয়ে আমাদের শেষ সম্বল ভিটেমাটি দখলের পায়তারা চালাচ্ছে ওই ভূমিদস্যুরা। এদিকে ওই হামলাকারীদের বিরুদ্ধে বিচারের দাবীতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন আহত’র পরিবার।
উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ বিটিসি নিউজকে জানান উভয় পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.