উজিরপুরে চৌমোহনী মাধ্যমিক বিদ্যালয়ের ৩৩তম বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি শাহে আলম

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে চৌমোহনী মাধ্যমিক বিদ্যালয়ে ৩৩তম বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া)আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম।

আজ ২ মার্চ শনিবার বিকাল ৪টায় ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট দানবীর ও সমাজসেবক আলহাজ্ব মোঃ ইসমাইল হাওলাদারের সভাপতিত্বে ও বড়াকোঠা ইউনিয়ন ডিগ্রি কলেজের প্রদর্শক মোঃ এনায়েত হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার, আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, বড়াকোঠা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহ আলম হাওলাদার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান কামাল, বড়াকোঠা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মৃধা। এ ছাড়াও উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোঃ অলিউল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য আঃ হালিম বাচ্চুসহ অভিভাবক, শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় প্রধান অতিথি বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় মনোযোগী হতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শিক্ষার কোন বিকল্প নেই এবং বাল্য বিবাহ মুক্ত করতে সকল অভিভাবক ও এলাকাবাসীকে সচেতন হওয়ার আহবান জানান। তাহলেই মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার ডিজিটাল বাংলাদেশ গড়া সম্ভব হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.