আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  করোনাকালে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে অসংখ্য বিমান       সবুজ বাংলাদেশ সুবর্ণচর শাখার ঈদপূর্ণমিলন ও পরিচিত সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি       তিস্তায় বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন       রাজ্যে লকডাউন’র দিন বদল, নতুন তালিকা প্রকাশ করল নবান্ন       করোনাকালে দেশের রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড       নেপালে আবারও ভূমিধসে ১০ জন’র মৃত্যু       ইংল্যান্ড দল’র ব্যাটিং কোচ’র দায়িত্ব পেলেন ট্রট       শান্তিতে নোবেলজয়ী জন হিউম’র প্রয়াণ       ভ্রমণ পিয়াসীদের পদচারণায় ৫ মাস পরে মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর চিড়িয়াখানা ও পদ্মাপাড়       নবীগঞ্জে করোনায় মারা গেলেন চিত্তরঞ্জন দাশ       উজিরপুরে মসজিদ কমিটিকে কেন্দ্র করে যুবলীগ সম্পাদকসহ আহত ৫       বাগেরহাটে ইয়াবাসহ দু’বোনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ       রাজশাহীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ-১২ জুয়াড়ী আটক       নাগেশ্বরীতে শহীদ সাফাত সড়কের নামফলক উন্মোচন        উজিরপুরে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার       আফগানিস্তান কারাগারে বন্দুকধারীদের হামলায় নিহত-২১, আহত-৪৩    

উজিরপুরে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে কমিউনিটি পুলিশিং সভায় অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৪ জানুয়ারী) পৌরসভার কালীর বাজারে বিকাল ৪টায় বাজার কমিটির সভাপতি আবুল বাশার বেপারীর সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উজিরপুুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান, বিশেষ অতিথির বক্তৃতা করেন পৌরসভার প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন, প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার, কাউন্সিলর দিলিপ কুমার সিকদার, চাঁনমিয়া, স্থানীয় রুস্তুম আলী সিকদার প্রমুখ।

সভায় অফিসার ইনচার্জ জিয়াউল আহসান বলেন আপনাদের সন্তানদের মাদক ও সন্ত্রাসসহ সকল প্রকার অপরাধ থেকে দুরে রাখতে প্রত্যেকটি অবিভাবককে ওসির ভূমিকা পালন করতে হবে। মনে করতে হবে সকল সন্তানই আপনার, তাদের খারাপ দিকগুলোর বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে।

কিশোর বয়সি ছাত্ররা রাতে কোথায় থাকে কখন কী করে তা প্রতিটি পরিবারদের খোজখবর নেয়া প্রয়োজন। পুলিশই জনতা, জনতাই পুলিশ। সমাজ থেকে অন্যায় অপরাধ, মাদক, জঙ্গীবাদ, ইভটিজিং সহ সকল অপরাধ নির্মূল করতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতার আহবান জানান।

তিনি আরো বলেন অপরাধীদের হাত যতই লম্বা হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবেনা। কোন মাদকসেবী বা ব্যবসায়ীরা দলের নাম ভাঙ্গীয়ে ক্ষমা পাবেনা। উপজেলাকে অচিরেই মাদক ও সন্ত্রাস মুক্ত করতে হবে।

ইতিমধ্যে বখাটে, ভবঘূরে ও মাদকসেবীদের থানায় রেজিষ্ট্রারের মাধ্যমে তালিকা করা হয়েছে এবং প্রত্যেক অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাড়করানো হবে।

এছাড়াও থানায় পুলিশের সিভিল একটি চৌকস টিম গঠন করে মাদকসেবী ও বখাটেদের গ্রেফতার করার প্রক্রিয়া চালু করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed.