উজিরপুরে আসামী ধরতে গিয়ে হামলার স্বীকার ২ পুলিশ সদস্য

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে আসামী ধরতে গিয়ে আহত হয়েছেন মডেল থানার ২ পুলিশ সদস্য। এ ঘটনায় পুলিশের উপর হামলাকারী চম্পা বেগম (৩৫) নামক এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানিয়েছেন, উজিরপুর বাজারের মাংস বিক্রেতা উপজেলার মুন্ডপাশা গ্রামের বাদশা সরদারের বিরুদ্ধে পিরোজপুরে মহিষ চুরির মামলা হলে ওই মামলায় ওয়রেন্ট ভুক্ত আসামী বাদশা সরদারকে গ্রেফতার করতে ৪ অক্টোবার বুধবার রাত ১১ টায় উজিরপুর মডেল থানার এ এস আই হাবিবুর রহমান ও কনেষ্টবল রাসেল পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের গুচ্ছ গ্রামে অভিযান চলালে বাদশা সরদারের স্ত্রী চম্পা বেগম তার স্বামীকে পুলিশের হাত থেকে রক্ষা করতে পুলিশ সদেস্যদের উপর অতর্কিত হামলা চালায় হামলায় এস আই হাবিবুর রহমান ও কনেষ্টবল রাসেল গুরুত্বর আহত হয় এই সুযোগে ওয়রেন্টভুক্ত আসামী বাদশা সরদার পালিয়ে যায়।
এ ঘটনায় উজিরপুর থানার এ এস আই হাবিবুর রহমান বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করলে পুলিশ বাদশা সরদারের স্ত্রী চম্পা বেগমকে গ্রেপ্তার করেন।
উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) তৌহিদুজ্জামান বিটিসি নিউজকে বলেন পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের হলে হামলা কারী চম্পা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার আদালতে সেপার্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.