আজ- শুক্রবার, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  কাশ্মীরে আবারও বিজেপি নেতা খুন       মার্কিন ও ইসরাইলি পরমাণু অস্ত্র সবার জন্য হুমকি : ইরান’র পররাষ্ট্রমন্ত্রী       ভারত সীমান্তে “বিতর্কিত এলাকায়” হেলিপ্যাড নির্মাণ করছে নেপাল       সেনা-পুলিশ বাহিনীকে প্রয়োজনীয় নির্দেশনা       রাণীশংকৈলে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত-৯       চীনা যুদ্ধবিমান’র কাছে পাত্তাই পাবে না ভারত’র রাফায়েল!       “দিল্লি চাই” বলে ইমরানকে খোঁচা সাবেক স্ত্রী রেহাম’র       ভাসছে মুম্বাই       করোনা প্রতিরোধে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের মাস্ক বিতরণ অব্যাহত       রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ফারুক আর নাই       বীর মুক্তিযোদ্ধা সুবেদার সিরাজ উদ্দিন লস্কর আর নেই       র‌্যাব-৫ রাজশাহীর মাদক বিরোধী অভিযান ইয়াবসহ আটক       র‌্যাব-৫, চঁপাপাইনবাবগঞ্জ ক্যাম্প কর্তৃক গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী আটক-১       রাসিকের নির্মাণাধীন বিভিন্ন বহুতল ভবনের কাজের অগ্রগতি সংক্রান্ত সভা অনুষ্ঠিত       নাটোরে সরকারী গম আত্মসাৎ মামলায় চেয়ারম্যান কারাগারে       নবীগঞ্জে ১৪ টি ডাকাতি মামলার প্রধান আসামী গ্রেফতার    

আলমডাঙ্গায় বিনামূ্ল্যে মাস্ক বিতরণ

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় করোনাভাইরাসের বিস্তার রোধে মানুষকে সচেতন করার লক্ষ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে দিশারী নামে একটি সামাজিক সংগঠন।

আজ বুধবার বিকেল ৪টায় আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়ার ছাগলের হাট ও কাঁচাবাজারে দুই শতাধিক মানুষের মধ্যে মাস্ক বিতরণ করে সংগঠনটির কর্মীরা।

মাস্ক বিতরণ কার্যক্রমে অংশ নেন ‌‌ব্যবসায়ী আমির হোসেন দুলাল বিশ্বাস, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইফুল ইসলাম, পাইকপাড়া ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাদ আহমেদ, পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক জহুরুল ইসলাম, আবুল হাসান, দুল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, দিশারীর আহ্বায়ক আমির হামজা শান্ত, সদস্য টুটুল হোসেন, এনামুল হক, আজমুল হক, ফারুক হোসাইন, আফরিক হাসান আকাশ, ইনজামাম ইমন, ইশতিয়াক তন্ময়, রোকনুজ্জামান খোকন, মাহমুদুজ্জামান শিশির প্রমুখ।

এসময় পুরো বাজার ঘুরে ঘুরে শিশু, বৃদ্ধ ও নারীসহ নানা বয়সী মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন তারা। এছাড়া মানুষকে সচেতন হওয়ারও আহ্বান জানান তারা।

মাস্ক বিতরণকালে দিশারীর আহ্বায়ক আমির হামজা শান্ত বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, “করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সচেতন হওয়া ও এক্ষেত্রে মাস্ক ব্যবহারের প্রয়োজনীয়তা তুলে ধরার জন্য আমাদের এ প্রচেষ্টা। আমাদের পক্ষ থেকে এ ধরণের সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।”

দিশারীর পক্ষ থেকে গত মার্চে দেশে নতুন করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরুতে শিক্ষার্থীদের মধ্যে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মো. ফারুক হোসাইন। #

Comments are closed.