আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চট্টগ্রামে চিকিৎসাখাতে সেবার মান উন্নত করার দাবি জানালো জাতীয় রোগী কল্যাণ সোসাইটি

চট্টগ্রাম ব্যুরো: বাংলাদেশের সকল মানুষের সুচিকিৎসার জন্য কাজ করে যাচ্ছে জাতীয় রোগী কল্যাণ সোসাইটি।
সংগঠনের চট্টগ্রাম জেলা শাখার পক্ষ থেকে ২১ ফেব্রুয়ারি বুধবার সকাল ১১ টায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবসে চট্টগ্রামে বায়েজিদ এলাকায় নূরুল উলূম মাদ্রাসায় অসহায় দারিদ্র্য জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে ঔষধ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
নূরুল উলূম মাদ্রাসার মুহতামিম মাওলানা মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের বিশিষ্ট গবেষক ও জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির উপদেষ্টা ডা.শাহাদাৎ হোসাইন , প্রতিষ্ঠাতা সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সদস্য ডা. জামাল উদ্দিন, জেলা শাখার সদস্য সচিব ডা.অরিনা খানম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চট্টগ্রামে চিকিৎসা সেবার মান খুব বেশি উন্নত নয়। আমরা দাবি জানাই প্রান্তিক জনগোষ্ঠীর জন্য চিকিৎসা সেবার মান উন্নত করার। বিশেষ করে জটিল ও কঠিন রোগীদের জন্য উন্নত চিকিৎসার ব্যবস্থা করা, নারী ও শিশুদের জন্য আলাদা কাউন্সিল বডি গঠন করা। প্রত্যেক কৃষকের জন্য চিকিৎসা খাতে কার্ড পদ্ধতি চালু করা।
এলাকার অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিনামূল্যে ওষুধ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য আবদুল মান্নান, ডা. রফিক উদ্দিন, ডা. মমতাজ উদ্দিনসহ জেলা শাখার নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.