আদমদীঘিতে প্রথম করোনা উপসর্গ নিয়ে ঢাকা ফেরত এক ব্যক্তির মৃত্যু

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে প্রথম করোনা উপসর্গ নিয়ে নিজাম উদ্দীন (৪৫) নামের ঢাকা ফেরত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিজাম উদ্দীন আদমদীঘি উপজেলার উথরাইল গ্রামের খয়বর আলীর ছেলে।

আজ সোমবার ভোর রাতে তার নিজ বাড়িতে মৃত্যু হয়। ওইদিন দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে বিধিমতে তার মরদেহ দাফন করা হয়।

নিজাম উদ্দীনের ভাই ফারুক হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, তার ভাই নিজাম উদ্দীন ঢাকা শ্যামলী এলাকায় একটি প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ডের চাকুরি করে। সেখানে স্ত্রী রুখসানাকে নিয়ে থাকতো।

গত কয়েকদিন যাবত তার শরীরের জ্বর, কাশিসহ নানা উপসর্গ দেখা দিলে নিজাম উদ্দীন ও তার স্ত্রী রুখসানা গতকাল রোববার (১৪ জুন) ঢাকা থেকে বাসে সন্ধ্যায় উপজেলার উথরাইল গ্রামে নিজ বাড়ি আসে। রাতে অসুখ বেড়ে যাওয়ায় আজ সোমবার ভোর রাতে নিজামের মৃত্যু হয়।

স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, সে করোনা উপসর্গ নিয়ে ঢাকা থেকে বাড়িতে আসার পর মারা যায়।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মৃত ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে বাড়িতে আসেন বলে ধারনা করা হচ্ছে। স্বাস্থ্য বিভাগের একটি মেডিক্যাল টিম ঘটনাস্থলে গিয়ে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে করোনা সংক্রমনে স্বাস্থ্যবিধি অনসুরণ করে দাফনের ব্যবস্থা ও মৃত ব্যক্তির স্ত্রী ও পরিবারের সকলের নমুনা সংগ্রহসহ ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহি কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিষয়টি জানার পর সেখানে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.