আদমদীঘিতে চাচিকে কুপিয়ে হত্যার চেষ্টা ঘটনায় ভাসুরের ছেলের বিরুদ্ধে মামলা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে পারিবারিক কলহের জেরধরে দিনের বেলা প্রকাশ্যে আহাদ ফকির (২৬) নামের ভাসুরের ছেলে বাড়িতে ঢুকে হামলা চালিয়ে চাচী মোরশেদা বেগম (৪০)কে ধারালো হাসুয়া দিয়ে মাথায় কুপিয়ে হত্যার চেষ্টা ও ভয়ভীতি প্রদর্শন ঘটনায় আহাদ ফকিরকে আসামী করে আদমদীঘি থানায় মামলা হয়েছে।
উক্ত আহাদ ফকির আদমদীঘি সদর ইউপির গোড়গ্রাম বাউস্তপাড়ার সিদ্দিক ফকিরের ছেলে।
রোববার (১১ ফেব্রয়ারী) রাতে হামলার শিকার মোরশেদা বেগমের ছেলে আহসান হাবিব মোহানুর বাদি হয়ে এই মামলা দায়ের করেন। পুলিশ এখনও আসামী আহাদ ফকিরকে গ্রেফতার করতে পারেনি।
মামলা সুত্রে প্রকাশ, আদমদীঘি উপজেলার গোড়গ্রাম বাউস্তপাড়ার প্রবাসির আসলাম ফকিরের স্ত্রী মোরশেদা বেগমের পরিবারের সাথে ভাসুর আবু বক্কর ছিদ্দিকের পরিবারের বেশ কিছুদিন যাবত পারিবারিক কলহ জেরধরে গত রোববার সকাল সাড়ে ৯টায় মোরশেদার বাড়িতে তার বড় ভাসুরের ছেলে আহাদ ফকির অনাধিকার প্রবেশ ও হামলা করে ছোট চাচী মোরশেদা বেগমকে হত্যার উদ্দেশ্যে মাথায় ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় তার পুত্রবধু জহুরা বেগম এগিয়ে এলে তাকেও হামলাকারি ধাক্কা মেরে ভয়ভীতি দেখায়পালিয়ে যায়।
পরে প্রতিবেশিরা আশংকাজনক অবস্থায় মোরশেদা বেগমকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে ভর্তি করান।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী মামলা দায়ের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, আসামী গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.