আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  করোনাকালে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে অসংখ্য বিমান       সবুজ বাংলাদেশ সুবর্ণচর শাখার ঈদপূর্ণমিলন ও পরিচিত সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি       তিস্তায় বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন       রাজ্যে লকডাউন’র দিন বদল, নতুন তালিকা প্রকাশ করল নবান্ন       করোনাকালে দেশের রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড       নেপালে আবারও ভূমিধসে ১০ জন’র মৃত্যু       ইংল্যান্ড দল’র ব্যাটিং কোচ’র দায়িত্ব পেলেন ট্রট       শান্তিতে নোবেলজয়ী জন হিউম’র প্রয়াণ       ভ্রমণ পিয়াসীদের পদচারণায় ৫ মাস পরে মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর চিড়িয়াখানা ও পদ্মাপাড়       নবীগঞ্জে করোনায় মারা গেলেন চিত্তরঞ্জন দাশ       উজিরপুরে মসজিদ কমিটিকে কেন্দ্র করে যুবলীগ সম্পাদকসহ আহত ৫       বাগেরহাটে ইয়াবাসহ দু’বোনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ       রাজশাহীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ-১২ জুয়াড়ী আটক       নাগেশ্বরীতে শহীদ সাফাত সড়কের নামফলক উন্মোচন        উজিরপুরে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার       আফগানিস্তান কারাগারে বন্দুকধারীদের হামলায় নিহত-২১, আহত-৪৩    

অফিসে বসে ইয়াবা সেবন করেন ভূমি কর্মকর্তা

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহ জেলার সহকারী ভূমি কমিশনারের ফুলপুর কার্যালয়ের এক কর্মকর্তার অফিস চলাকালীন ইয়াবা সেবনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। আজ বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ভিডিওটি ছড়িয়ে পড়ে। এ নিয়ে ফুলপুরে চলছে ব্যাপক সমালোচনা। অভিযুক্ত কর্মকর্তার নাম সমীর কুমার চক্রবর্তী।

তিনি এ কার্যালয়ের প্রধান সহকারী কাম-হিসাবরক্ষক হিসাবে কর্মরত। ভিডিওতে দেখা যায়, তিনি অফিসের চেয়ারে বসেন। তার সহকারীরা ইয়াবা সামনে নিয়ে আসেন। আর তিনি অফিসে বসে তা সেবন করেন। দীর্ঘদিন ধরে তাঁর বিরুদ্ধে ইয়াবা সেবনসহ বিভিন্ন দুর্নীতির কথা সেবা প্রার্থীদের মুখে শোনা যাচ্ছিল। অবশেষে ভিডিওটির মাধ্যমে তা প্রমাণিত হলো।

এদিকে, গতকাল বুধবার এ কার্যালয়ে ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনারের উপ-সহকারী পরিচালক সাধন চন্দ্র সুত্রধরসহ কয়েকজন কর্মকর্তা এ কার্যালয়ে বিশেষ অভিযান চালিয়ে নানাধরনের অভিযোগের সত্যতা পান।

ফুলপুরের সহকারী কমিশনার (ভূমি) তৃপ্তি কণা মন্ডল মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। এ ব্যাপারে অভিযুক্ত সমীর চক্রবর্তীর মোবাইল নম্বরে বারবার ফোন দিলেও তিনি রিসিভ না করার ফলে তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।  #

Comments are closed.