‘অন্তর্জাল’র আগে আসছে ‘ওয়েলকাম টু অন্তর্জাল’

বিটিসি বিনোদন ডেস্ক: বারবার মুক্তির তারিখ পেছানোর পর অবশেষে প্রেক্ষাগৃহে আসছে ‘অন্তর্জাল’ সিনেমাটি। আগামী ২২ সেপ্টেম্বর এর মুক্তির দিনক্ষণ চূড়ান্ত করা হয়েছে। যা ইতিমধ্যেই সংবাদ সম্মেলন করে ঘোষণা দেয় অন্তর্জাল টিম।
এবার জানা গেল, সিনেমাটির প্রচারণার জন্য তৈরি হয়েছে একটি বিশেষ গান। যেখানে অংশ নিয়েছেন সিনেমার অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এ বি এম সুমনসহ প্রায় ৪০ জন পারফরমার।
আর গানের শিরোনাম ‘ওয়েলকাম টু অন্তর্জাল’। এটি তৈরিতে ব্যয় হয়েছে প্রায় ২৫ লাখ টাকা। এমনটাই জানালেন নির্মাতা দীপংকর দীপন।
নির্মাতার কথায়, ‘অন্তর্জাল সিনেমার প্রমোশনাল গান এটি। বড় আয়োজন করে এফডিসিতে এর শুটিং করা হয়েছে। সিনেমার গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখেই গানটি তৈরি করা। আগামী ১৫ সেপ্টেম্বর গানটি রিলিজ করব আমরা।’
রাসেল মাহমুদের কথায় ‘ওয়েলকাম টু অন্তর্জাল’র সুর ও সংগীত করেছেন যৌথভাবে শেখ রাফি মাহমুদ ও শেখ সামি মাহমুদ। গেয়েছেন মাশা ইসলাম। এতে র‍্যাপ আর্টিস্ট হিসেবে আছেন রাসেল মাহমুদ।
বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত হয়েছে দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ধাঁচের সিনেমা ‘অন্তর্জাল’। এটি নির্মাণের পাশাপাশি গল্প লিখেছেন দীপংকর দীপন। সঙ্গে আছেন সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ।
আর চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.